• মহানগর

    চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি গ্রেফতার

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৩ , ১০:০৪:২৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগরের কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া মামলায় চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তীকে গ্রেফতার করা হয়েছে।

    মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে কুমিল্লায় মহাসড়কের একটি হোটেলে যাত্রাবিরতিতে খাওয়া-দাওয়ার সময় কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে।



    চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, মোশারফ হোসেন দিপ্তীকে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে। বুধবার (১৮ জানুয়ারি) সকালে চট্টগ্রামে নিয়ে আসা হয়েছে।

    পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হবে।



    মোশারফ হোসেন দিপ্তীর স্ত্রী নিহার সুলতানা ইমু বলেন, মামলার হাজিরা দেওয়ার জন্য চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি। রাত ১২টার দিকে কুমিল্লার একটি হোটেলে যাত্রাবিরতিতে খাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।



    গত ১৬ জানুয়ারি ১০ দফা দাবি আদায় এবং বিদ্যুতের মূল্য বাড়ানোর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরের নাসিমন ভবনে বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করছিল নগর বিএনপি। এ সময়ে নগরের কাজীর দেউড়ি মোড়ে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ হয় এবং ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ ২৫৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয়ের ১৩শ জনকে আসামি করে ৪টি মামলা দায়ের করা হয়েছে।



    আরও খবর 25

    Sponsered content