• পার্বত্য চট্টগ্রাম

    দুর্গম অরণ্যের মানুষের কাছে আলো পৌঁছে দিলেন পাবর্ত্যমন্ত্রী বীর বাহাদুর

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ৯:২১:৪০ প্রিন্ট সংস্করণ

    থানচি প্রতিনিধি: সুন্দরের লীলাভুমি নামে পরিচিত পার্বত্য জেলা বান্দরবানের থানচি উপজেলায় ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে সরকারী সফরে উপজেলার দুর্গম ইউনিয়ন রেমাক্রীতে বসবাসরত জনসাধারন স্কুল শিক্ষার্থীদের আলোতে লেখাপড়ার সুবিধার জন্য সোলার প্যানেল বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং)এমপি।



    বিতরণ পূর্বে জনসাধারনের প্রতি মন্ত্রী বলেন, সরকার জাতি ধর্ম নির্বিশেষে সকলের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। নারীরা আজ পিছিয়ে নাই । তারা শিক্ষা দীক্ষায় এগিয়ে মেম্বার চেয়ারম্যান,ইউএনও,ডিসি, এসপি সর্বক্ষেত্রে নেতৃ্ত্ব দিচ্ছেন। আপনাদের ও এগিয়ে যেতে হবে এবং সন্তানদের লেখাপড়ায় শিক্ষিত করে তুলতে হবে লোকে যাহাতে গর্ব করে বলে এই ইউএনও ওসি ডিসি এসপি আপনার ছেলে ।

    বাজার প্রাঙ্গনে ১নং রেমাক্রী ইউনিয়ন চেয়ারম্যান মুইশৈথুই মারমা রনি এর সার্বিক পরিচালনায় সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম,জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রবীর বিশ্বাস,উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা,উপজেলা নির্বাহী অফিসার মোঃআবুল মনসূর।



    এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য টিংটিং ম্যা মারমা,বাশৈচিং মারমাসহ জেলা উপজেলা বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা,বাংলাদেশ আওয়ামীলীগ তার সহযোগী সংগঠনের নেতাকর্মীগন।

    উল্লেখ্য যে, ২০ সেপ্টেম্বর দুই দিনের সরকারি সফরে মন্ত্রী থানচিতে আসেন। প্রথমদিনে সকাল ৯ টা বলিপাড়া ইউনিয়নের মনাই পাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের অর্থায়নের কয়েকটি উন্নয়ন প্রকল্প ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন করেন।বিকাল ৫ টায় উপজেলা মাল্টিপারপাস হল রুমে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত সাংগঠনিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

    আরও খবর 29

    Sponsered content