• দক্ষিণ চট্টগ্রাম

    বৈষম্যহীন রাষ্ট্র গঠনে আমাদের কাজ করতে হবে: লায়ন আবদুল গাফফার চৌধুরী

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২৪ , ৩:৫৭:৫১ প্রিন্ট সংস্করণ

    সাতকানিয়া প্রতিনিধি: সাতকানিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আলহাজ্ব লায়ন আবদুল গাফফার চৌধুরী চৌধুরী বলেছেন, প্রতিহিংসা ও প্রতিশোধের রাজনীতির বিপরীতে সব মত ও পথের সমন্বয়ে বাংলাদেশ জাতীয়তাবাদের ভিত্তিতে একটি অন্তর্ভূক্তিমূলক, বৈষম্যহীন ও সমপ্রীতিমূলক রাষ্ট্র প্রতিষ্ঠা করাই আমাদের অঙ্গীকার।




    সংবিধান ও রাষ্ট্রব্যবস্থার সংস্কার এবং অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ৩১ দফা রূপরেখা ঘোষণা করেছে বিএনপি। গতকাল ছদাহা ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঘোষিত রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফার পক্ষে জনমত গঠনের লক্ষ্যে আয়োজিত এক কর্মীসভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    সাতকানিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেফায়েত উল্লাহ চক্ষুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক এহসানুল মাওলা।




    বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রদল নেতা আরমান হোসেন, যুবদল নেতা জামাল হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা আবুল হোসেন, মোহাম্মদ কাউসার, আমির হোসেন, নাসির উদ্দিন, রাজা মিয়া, মোঃ শোয়েব, মোহাম্মদ জামাল, রিদওয়ান, মোঃ সোহেল, জিসান, লোকমান, জসিম, সাইর আহমেদ তৌহিদ প্রমুখ ।

    আরও খবর 28

    Sponsered content