• মহানগর

    পতেঙ্গা বিমানবন্দর এলাকায় মধু আলমগীর ও মুসলিমাবাদ‌ থেকে নূর উদ্দীন কে আটক

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২৪ , ১০:৩৪:৪০ প্রিন্ট সংস্করণ

    সিটি রিপোর্টার:: নগরীর দক্ষিণ পতেঙ্গার আলোচিত আওয়ামী লীগ নেতা মধু আলমগীর (৪৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (২০ অক্টোবর) গভীর রাতে বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতার আলমগীর স্থানীয়ভাবে মধু আলমগীর হিসেবে পরিচিত। তিনি পতেঙ্গা ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

    সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি বন্দর) শাকিলা সুলতানা জানান, গত ৫ আগস্ট শিক্ষার্থীদের উপর হামলা, পতেঙ্গা মডেল থানায় অগ্নিসংযোগ, অস্ত্র-গুলি লুটপাট ও পুলিশের ওপর হামলার অভিযোগে দায়ের হওয়া মামলার অন্যতম আসামি মধু আলমগীরকে গ্রেফতার করা হয়েছে।

    তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর প্রস্তুতি চলছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে। এছাড়া ও মধু আলমগীরের বিরুদ্ধে নগরীর বন্দরটিলাস্থ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বিশাল অঙ্কের অর্থ ঋণ খেলাপীর অভিযোগ ও রয়েছে। যা বিগত জাতীয় নির্বাচনের পূর্বে পরিশোধ করার কথা ছিল। দলীয় সূত্রে জানা গেছে তিনি বিগত কাউন্সিলর নির্বাচন পর থেকে চট্টগ্রাম -১১ এর সাবেক সাংসদ এম এ লতিফ অনুসারী হিসেবে পরিচিত।

    এদিকে পতেঙ্গা মডেল থানার অভিযানে ২ বছরের সাজা আসামি :মোঃ নুরউদ্দিন (৩০)-কে মুসলিমাবাদ এলাকায় থেকে গ্রেফতার। তার বিরুদ্ধে সিআর- ১৩৪/১৬, ধারা- ৪০৮ পেনাল কোড সংক্রান্তে বিজ্ঞ আদালত কর্তৃক ২ বছরের কারাদণ্ডাদেশ আদেশ রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। উভয় আসমীকে বিঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে আদালত সূত্র জানায়।




    আরও খবর 25

    Sponsered content