• মহানগর

    দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের ভোগান্তির শেষ নেই: ডা. শাহাদাত

      প্রতিনিধি ১২ মার্চ ২০২৪ , ১১:০৫:৩০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:: নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, পবিত্র রমজান মাসে কাঁচাবাজারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন ঊর্ধ্বগতির ফলে সাধারণ মানুষের ভোগান্তির শেষ নেই। তারা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সংসার চালাতে গিয়ে হিমশিম খাচ্ছে।




    মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে নগরের অলংকার মোড় আবদুল আলী নগরের ইসাক নুর ভবনে অসহায় হতদরিদ্র মানুষ ও ইমাম মুয়া‌জ্জিনের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিত‌রণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    নগর যুবদ‌লের যুগ্ম সম্পাদক এসএম জিয়াউল হুদার (শাহ‌রিয়ার জিয়া) পক্ষ থে‌কে প‌বিত্র রমজান উপল‌ক্ষে উত্তর পাহাড়তলী ওয়ার্ডের ইফতার ও সেহেরি সামগ্রী বিত‌রণ করা হয়।

    সমাজের বিত্তশালী ব্যক্তি ও বিএনপি নেতাকর্মীদের অসহায় হতদরিদ্র মানুষের সহয়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, মানুষ মধ্যবিত্ত থেকে নিন্মবিত্তে চলে গেছে। দেশের মানুষকে গরিব বানিয়ে দিয়েছে সরকার। বিএনপি দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে। তারপরও জনগণের দল হিসেবে বিএনপি মানুষের পাশে থাকে।




    বিশেষ অতিথির বক্তব্যে নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সবার মধ্যে নাভিশ্বাস উঠেছে। এই মূল্যবৃদ্ধির জন্য সরকারের সিন্ডিকেট দায়ী। সরকার দুর্নীতিবাজদের রক্ষা করার জন্য দায়মুক্তি আইন করেছে। হাজার কোটি টাকা আওয়ামী সিন্ডিকেটের সদস্যরা প্রতি বছর পাচার করছে। তাদের জন্য আবার সংসদে দায়মুক্তি আইন করা হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় আসলে ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবে বলেছিল। এখন কোথায় সেই ১০ টাকা কেজির চাল? আওয়ামী লীগ আসলে এদেশের মানুষের সাথে প্রতারণা করেছে।




    নগর যুবদ‌লের যুগ্ম সম্পাদক এসএম জিয়াউল হুদার (শাহ‌রিয়ার জিয়া) সভাপ‌তি‌ত্বে ও সহ সভাপ‌তি ফজলুল হক সুমনের প‌রিচালনায় বক্তব‌্য দেন নগর বিএন‌পি নেতা নূরুল আকবর কাজল, আ‌লী আজম চৌধুরী, আকবর শাহ থানা বিএন‌পির সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন চৌধুরী মাঈনু, নগর যুবদ‌লের সহ সভাপ‌তি নুর আহমদ গুড্ডু, স্বেচ্ছাসেবক দ‌লের সাংগঠ‌নিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জাসাসের শেখ জা‌মিল হোসেন প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content