• মহানগর

    চট্টগ্রাম নগর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন স্থগিত

      প্রতিনিধি ৭ জুলাই ২০২৩ , ১০:৪৫:৫৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ জুলাই অনুষ্ঠিতব্য চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে। একই সঙ্গে ইউনিট ওয়ার্ড ও থানার সম্মেলনও স্থগিত থাকবে।

    বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত জানান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।




    নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী নগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য অভিযান চলমান থাকবে।

    একই সঙ্গে চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চুকে বিপুল ভোটে জয়ী করার প্রচেষ্টার অংশ হিসেবে নির্বাচন কমিটি গঠন বিষয়ে আলোচনা করা হয় এবং প্রধান নির্বাচনী এজেন্ট, প্রচার ও দপ্তর পরিচালনার বিষয়ে আলোচনায় বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়।




    সভার শুরুতেই নগর আওয়ামী লীগের সদস্য সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও মহানগর পিপি অ্যাড. কামাল উদ্দীন আহমেদের মৃত্যুতে গভীর শ্রদ্ধা নিবেদন এবং ১ মিনিট নিরবতা পালন করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়।

    সভাপতির বক্তব্যে মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, মহানগর আওয়ামী লীগ কোনো ক্ষেত্রেই কেন্দ্রীয় নিদের্শনার বাহিরে যায়নি। সব সময় সাংগঠনিক শৃঙ্খলা বজায় রেখেছে। এই শৃঙ্খলা অবশ্যই ধারাবাহিকভাবে সুরক্ষিত হবে। আমাদের একমাত্র লক্ষ্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি যাকেই নৌকা প্রতীক দেবেন তাকে বিজয়ী করা।




    সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, একটি কঠিন সময় মোকাবেলার জন্য আমরা কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী মাঠে আছি, মাঠে থাকবো। আমাদের শক্তি দলীয় ঐক্য এবং মুক্তিযুদ্ধের চেতনা ও দলীয় আদর্শের প্রতি আনুগত্য। এই চেতনাকে সামনে রেখে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কখনো ভেঙে পড়েনি এবং ভেঙে পড়বে না। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন যথা সময়ে অনুষ্ঠিত হবে।




    এ সময় সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাড. সুনীল কুমার সরকার, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম. জহিরুল আলম দোভাষ, হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মসিউর রহমান চৌধুরী, মো. হোসেন, আহমেদুর রহমান সিদ্দিকী, জহুর আহমদ, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, দিদারুল আলম চৌধুরী, মাহবুবুল হক মিয়া, জোবাইরা নার্গিস খান, আবু তাহের, ডা. ফয়সল ইকবাল চৌধুরী, শহিদুল আলম, জহর লাল হাজারী, নির্বাহী সদস্য আবুল মনছুর, নুরুল আবছার মিয়া, গাজী শফিউল আজিম, সৈয়দ আমিনুল হক, গোলাম মো. চৌধুরী, বখতেয়ার উদ্দীন খান, কামরুল হাসান বুলু, মহব্বত আলী খান, পেয়ার মোহাম্মদ, জাফর আলম চৌধুরী, ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, রোটারিয়ান মো. ইলিয়াছ, মো. জাবেদ, মোর্শেদ আক্তার চৌধুরী প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content