• মহানগর

    অবরোধে নিত্যপণ্যের দাম বৃদ্ধির দায় বিএনপিকে নিতে হবে: নাছির

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২৩ , ১০:০০:০৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামাতের অযৌক্তিক অবরোধকে পুঁজি করে এক শ্রেণির এক অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট নিত্যপণ্যের দাম বাড়িয়ে জনদুর্ভোগ সৃষ্টি করেছে। এদেরকে চিহ্নিত করে অবশ্যই প্রশাসনের হাতে সৌপর্দ করা হবে।অবরোধের নাম দিয়ে নিত্যপণ্যের দাম বৃদ্ধির দায় বিএনপি জামাতকে অবশ্যই নিতে হবে।

    বুধবার(১৫ নভেম্বর) সকালে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয় চত্বরে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত নাশকতা ও অরাজকতা বিরোধী শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।




    তিনি বলেন, শিক্ষাপ্রসারে বর্তমান সরকারের অবদান ঈর্ষন্বীয়। তিনি আরো বলেন বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা হয়েও তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নন। তিনি বন্দুকের নলে ক্ষমতায় এসে কৌশলে দেশকে পাকিস্তানি ভাবধারায় পরিচালিত করেছিলেন। অসংখ্য মুক্তিযোদ্ধাকে হত্যা করেছেন। গোলাম আজম ও যুদ্ধাপরাধীদের নাগরিকত্ব দিয়েছেন। তাই বিএনপিকে কোনভাবেই দেশপ্রেমিক রাজনৈতিক দল বলা যায় না। এটা প্রকৃতঅর্থে দুর্বৃত্তদের আস্থানা। এই আস্থানা গুড়িয়ে দিতে হবে।




    চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, গণতন্ত্র শান্তি ও উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের পতন দাবি করে যে অযৌক্তিক কর্মসূচি বিএনপি জামাত একতরফাভাবে দিয়ে যাচ্ছে জনগণ তাকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে। স্বাভাবিক জীবনযাত্রা সচল রাখায় দেশবাসীর অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।




    তিনি বলেন, বিএনপি জামাত অতীতেও জ্বালাও পোড়াও করে আগুনে পুড়িয়ে মানুষকে হত্যা করেছে। তাদের গায়ে খুনির কলঙ্কের দাগ। এই দাগ কখনো মুছা যাবে না। দাগ মুছতে হলে তাদেরকেও ঐ আগুনে পুড়তে হবে।




    চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শফর আলী, সাংগঠনিক সম্পদক শফিক আদনান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী প্রমুখ।

    অন্যদিকে, বাকলিয়ার শান্তি ও উন্নয়ন সমাবেশে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সভাপতিত্বে ও শাহজাহানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

    আরও খবর 25

    Sponsered content