• উত্তর চট্টগ্রাম

    ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২৩ , ১০:৩৬:৩০ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: সব ধর্মের মর্মকথা মানবপ্রেম এবং মানবতার উন্নয়নে কাজ করে যাচ্ছে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট।

    শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট-এর উদ্যোগে বিভিন্ন খাতে আর্থিক সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান অনুষ্ঠান ৯ নভেম্বর বৃহষ্পতিবার নগরের চান্দগাঁও রূপালী আবাসিক এলাকাস্থ ট্রাস্টের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।




    ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইনের সঞ্চালনায় ও এস জেড এইচ এম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এমডি জাফর এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, আলহাজ হোসনে আরা মঞ্জু ওয়েলফেয়ার ট্রাস্ট এবং এইচএম শিপ ব্রেকিং লিঃ-এর পরিচালক আলহাজ মোহাম্মদ সাইফুল আলম।

    এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কিডনী হাসপাতাল পরিচালনা পর্ষদ সাধারণ সম্পাদক ও মেঘনা এক্সেসরিজ লিঃ-এর নির্বাহী পরিচালক প্রকৌশলী মোহাম্মদ কামালুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জসীমউদ্দিন, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।




    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সকল ধর্মের মর্মকথা হলো মানবপ্রেম এবং মানবতা। আর মানবপ্রেম এবং মানবতার উন্নয়নে কাজ করে যাচ্ছে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট।

    অনুষ্ঠানে বক্তরা আরো বলেন, রাসুল (দ.) বলেছেনÑ সর্বোত্তম ইবাদত হলো সৃষ্টির সেবা করা। শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট যেভাবে মানবতার খেদমতে অবদান রাখছে তা দেখে উদ্বুদ্ধ হয়ে আমাদের সকলের উচিত সৃষ্টি ও মানবতার সেবায় এগিয়ে আসা।

    উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে শিক্ষা খাতে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান, এম.ফিল গবেষণা এবং উচ্চশিক্ষার জন্য ২ জনকে শিক্ষাবৃত্তি, ব্যবসায় পুঁজি সহায়তা খাতে, সিএনজিচালিত অটোরিক্শা ক্রয়ে, মেয়ের বিবাহে সহায়তা এবং ১ জন অমুসলিম সহ মোট ১০ জনকে চিকিৎসা খাতে সহায়তা সহ ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ২১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।



    আরও খবর 27

    Sponsered content