• বিনোদন

    বয়স কোনও বাধাই নয়, প্রমাণ দিলেন টুইঙ্কেল

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২৩ , ৮:৪৭:৫৬ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক :বয়স কোনও বাধাই নয় আবারও যেন এই সত্যিটা মনে করিয়ে দিলেন টুইঙ্কেল খান্না। সম্প্রতি অক্ষয় কুমারের ঘরণী নেই প্রমাণ দিলেন।

    এই অভিনেত্রী গোল্ডস্মিথ ইউনিভার্সিটি অব লন্ডনে ফিকশনাল রাইটিংয়ে মাস্টার ডিগ্রি অর্জন করেছেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানালেন টুইঙ্কেল। একই সঙ্গে করণ জোহরকেও একহাত নিলেন একটি বিশেষ কারণে।




    ইনস্টাগ্রাম এবং টুইটারে মাস্টার ডিগ্রি অর্জনের খবরটি পোস্ট করে ৪৯ বছর বয়সী অভিনেত্রী লেখেন, এটা আমার জন্য একটা বড় বিষয়। প্রথমে একটু লজ্জা লজ্জা পাচ্ছিল খবরটা দিতে। কিন্তু এটা সত্যি প্রমাণ করে দিল যে বয়স কেবল একটা সংখ্যা, সেটা কোনও ভাবেই তোমার লক্ষ্য থেকে তোমায় সরাতে পারে না।

    বলিউডের এই নায়িকা আরও লেখেন, আমি এক্সসেপশনাল ডিসটিঙ্কশন পেয়েছি আমার ফাইনাল ডেজারটেশনের জন্য। এটা তো এখন প্যাট কাভানাগ প্রাইজের জন্যেও লং লিস্টে স্থান পেয়েছে।




    এদিন নিজের এই সুখবর দেওয়ার পাশাপাশি নির্মাতা-উপস্থাপক করণ জোহরের সঙ্গে মশকরা করেন টুইঙ্কেল। তিনি বলেন, করণ জোহর নাকি স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমায় ভুল কাস্ট করেছেন।

    এই অভিনেত্রী লেখেন, আমি এই বিষয়ে বলতে পারি আমার এক পুরনো বন্ধু স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমায় ভুল লোককে নিয়েছিল। তার এই পোস্টে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিষেক কাপুর, ফারাহ খান আলি তাকে বাহবা দেন তার কৃতিত্বের জন্য।




    আরও খবর 20

    Sponsered content