• মহানগর

    “বড়বিল ত্রিপুরা পাড়া”য় শিশুদের সাথে পূজার আনন্দ ভাগাভাগি করলো ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশ

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২৩ , ১:৫৫:০৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: পূজো মানেই নতুন রঙ বেরঙের পোশাক। কিন্তু প্রতিবছর নতুন পোশাক পড়ার স্বপ্নটা স্বপ্নই থেকে যায় সুবিধাবঞ্চিত প্রান্তিক শিশুকিশোরদের মাঝে। এমনই দুঃস্থ ও দরিদ্র শিশুকিশোরদের পাশে দাঁড়িয়েছে মানবিক সংগঠন ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশ। তাঁদের স্বীয় উদ্যোগে প্রান্তিক পর্যায়ে ২৫০ জন শিশুকিশোদের মাঝে পূজায় নতুন পোশাক বিতরণ করা হয়েছে। মিশনের উদ্যোক্তারা জানিয়েছেন যে, অষ্টম বারের মতো এমন মানবিক উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সকাল ১০টায় শ্রীমদভগবদগীতা গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।




    ‘ মিশন শারদ উৎসব ২০২৩’ ইভেন্ট কমিটি এর সম্মানিত চেয়ারম্যান অনিক মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক অনিক রায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রণজিৎ কুমার দে, আরও উপস্থিত ছিলেন ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশ এর প্রধান পৃষ্ঠপোষক রুবেল সাহা, সম্মানিত পৃষ্ঠপোষক প্রর্ণব দাশ জয়, সাবেক সাধারণ সম্পাদক অনুপম দাশ,অঙ্গন প্রাঙ্গন দাশ, সঞ্জয় সরকার, নিউটন দে, নিখিল ত্রিপুরা প্রমুখ।

    এছাড়াও উপস্থিত ছিল মিশনের কো-অপারেটর অনিক কুমার ধর,নিশান দাশ, সৌরভ বনিক সুয়েল, নয়ন মজুমদার, জয় দাশ, প্রসেনজিৎ পালিত, শ্রীনাথ দাশ,, রনি, হৃদয় দত্ত, সুমন, রুবেল দাশ, প্রিয়তম ধর সাজু, কনক শর্মা, অমিত দাশ রুপন দাশ, রিত্তিক, তন্ময়, সৌরভ দাশ পাবেল, রাতুল দাশ সাজু, অরুপ দাশ তমাল প্রমুখ।




    উপস্থিত সম্মানিত পৃষ্টপোষকরা প্রান্তিক এই শিশুদের স্বপ্ন সার্থক করতে ভবিষ্যতেও সাহায্যের হাত বাড়িয়ে দিবেন বলে অঙ্গীকার করেন। এই হতদরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের স্বপ্ন সার্থক করতে প্রতি বারের ন্যায় ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশ তাঁর ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রতিজ্ঞাবদ্ধ।

    সভা শেষে সকল পৃষ্টপোষক, দাতা, কো-অপারেটর এবং শুভান্যুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন অত্র সংগঠনের সম্মানিত সভাপতি শাশ্বত গুহ।




    আরও খবর 25

    Sponsered content