• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি সুয়াবিলে রহস্য জনক এক জনের মৃত্যু

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৮:৩২:১৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি নাজিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের পূর্বসুয়াবিল নাসির মোহাম্মদ তালুকদার বাড়ির আলা উদ্দিন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছ ভুজপুর থানার পুলিশ।

    আজ (১১অক্টোবর) বুধবার ভুজপুর থানার পুলিশ বেলা ১২টার সময় খবর পেয়ে লাশ উদ্ধার করে।আলা উদ্দিন একজন ভান্ডারী ভক্ত।তার ২জন স্রী ও ৭জন ছেলে মেয়ে রয়েছে।




    স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে তার আসন ঘরে গলায় ফাসঁ লাগানো অবস্থায় তার ছেলে প্রথমে দেখতে পায়।পরে অন্যান্যদের জানানোর পর বিষয়টি জানাজানি হয়। তবে কেন এ আ*ত্নহ*ত্যা তা জানা যায়নি।

    আলা উদ্দিন একজন ভান্ডারী ভক্ত ছিল।তারবসত ঘরে একটি আসন রয়েছে। নিহত আলা উদ্দিনের ভাতিজা শাহেদ জানান তার একটি আসন আছে।সে খানে তিনি প্রতিদিন জিকির করেন।




    ঘটনার আগের দিন রাতে তিনি প্রতিদিনের ন্যায় তার আসনে ঢুকেন তার পর্দা টেনে দেন। সকালে তার ছেলে তাকে চা খাওয়ার জন্য ডাকতে গেলে তাকে ফাসঁ দেওয়া অবস্থায় দেখা যায়।

    এব্যাপারে ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আইনি প্রক্রিয়ার শেষে ময়নাদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করা হয়েছে।




    আরও খবর 27

    Sponsered content