• মহানগর

    সড়ক ও ফুটপাতে নির্মাণসামগ্রী, ক্লিনিককে জরিমানা

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২৩ , ৯:৩৬:১৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: সড়ক ও ফুটপাত দখল করে নির্মাণসামগ্রী রাখায় বেসরকারি চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    সোমবার (২ অক্টোবর) চট্টগ্রাম সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন ফেরদৌস এ অভিযানে নেতৃত্ব দেন।




    চসিকের জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে, ডেঙ্গু মশার উৎসস্থল ধ্বংসে অবৈধ স্থাপনা উচ্ছেদের লক্ষ্যে চসিকের ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। নগরের জিইসি, গোলপাহাড়, জামালখান এলাকায় ডেঙ্গু প্রতিরোধে এডিস মশার উৎসস্থল বাসা বাড়ির ছাদবাগান ও নির্মাণাধীন ভবনসহ রাস্তা ও ফুটপাতের অবৈধ স্থাপনা পরিদর্শন করে উচ্ছেদ করা হয়।




    অভিযানকালে সড়ক ও ফুটপাত দখল করে নির্মাণসামগ্রী রাখার দায়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালকে ২৫ হাজার, সড়কের ওপর জেনারেটর স্থাপনের দায়ে মোহাম্মদীয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টেকে ১০ হাজার, ফুটপাতে আবর্জনা ফেলার দায়ে বে-ইম্পেরিয়াম জুতার শোরুমকে ২ হাজার, আবদুল হান্নানকে ১ হাজার, জামালখান এলাকায় ভবনের আন্ডারগ্রাউন্ডে এডিস মশার লার্ভা পাওয়ায় সানমার স্প্রিং গার্ডেন ওনার্স অ্যাসোসিয়েশনকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।




    অভিযানে গোলপাহাড়ের মোড় সড়ক ও ফুটপাতের ওপর ওয়ারিয়র টাওয়ারের কংকর জব্দ করা হয়।

    অভিযানে সিটি মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম অংশ নেন। অভিযানে চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।




    আরও খবর 25

    Sponsered content