• বিনোদন

    উত্তাপ ছড়ালেন পায়েল, নেটিজেনদের ‘আপত্তিকর’ মন্তব্য

      প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ১০:০২:১৯ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক:সমুদ্র সৈকতের সোনালি বালিতে বিকিনিতে শুয়ে ছিলেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। তার অর্ন্তবাসের খোলামেলা সেই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ পেতেই হুমড়ি খেয়ে পরলেন নেটিজেনরা।




    অভিনেত্রীর ভেজা চুল, দুই চোখে গভীর চাহনি ভক্তদের হৃদয়েও ঝড় তুলেছে। হলুদ রঙের বিকিনি পরিহিত সেই ছবি পোস্ট করে পায়েল লিখেছেন, ‘সানডে থ্রোব্যাক।’

    পায়েলের খোলামেলা এই অবতারে অনেকেই মুগ্ধ হয়েছেন। আবার অনেকে ‘আপত্তিকর’ মন্তব্যও করেছেন। কেউ লিখেছেন, ‘আমার ক্রাশ’, কারো মন্তব্য ‘খুব হট’। তবে নেটিজেনদের অধিকাংশ মন্তব্যই ছিল প্রকাশ করার অযোগ্য।

    কয়েক দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছিলেন পায়েল। সেই ভিডিও নিয়েও শুরু হয়েছিল তুমুল আলোচনা। একদলের দাবি ছিল, প্লাস্টিক সার্জারি করিয়েছেন অভিনেত্রী। যদি এই নায়িকা সেসবের জবাবে কিছুই বলেননি।




    শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে কোয়েল মল্লিক– অতীতে সবাইকে পড়তে হয়েছে সমালোচনার মুখে। যদিও এক বাক্যে সবাই বলেছেন, এসব সমালোচকদের পাত্তা দিতে চান না। বাঁচতে চান নিজের শর্তে।

    পায়েল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘কাটায় কাটায়’। চলতি বছরে জি-ফাইভে মুক্তি পায় এটি। এতে আরো অভিনয় করেন— সোহম চক্রবর্তী, অনন্যা চ্যাটার্জি প্রমুখ। এটি নির্মাণ করেন জয়দীপ মুখার্জি।




    আরও খবর 20

    Sponsered content