• বিনোদন

    প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৩ , ১১:৩৭:৫৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। চলতি বছরের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পরবেন এই অভিনেত্রী।

    পাত্র দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়। যিনি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার পদে কর্মরত রয়েছেন।




    সন্দীপ্তা ডেস্টিনেশন ওয়েডিংয়ে বিশ্বাসী নয়। বরং কলকাতাতেই বিয়ে করছেন তারা। পরিবার ও বন্ধুবান্ধবের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পরবেন সন্দীপ্তা ও সৌম্য। সাজসজ্জায় থাকবে ছিমছাম।

    পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে সন্দীপ্তা জানিয়েছেন, সৌম্যর সঙ্গে চলতি বছরের ৭ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন সন্দীপ্তা। তার আগে ২ ডিসেম্বরে আংটি বদল হবে। বর্তমানে বিয়ের পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।




    বিয়েতে কোন পোশাকে সাজবেন সেই পরিকল্পনাও করে ফেলেছেন সন্দীপ্তা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, আমি শাড়ি পরব আর সৌম্য ধুতি আর শেরওয়ানি পরবে। যদিও এখনো এসব কেনা হয়নি। খোঁজ চলছে, পছন্দ হলে নিয়ে নেব। ডিজাইনার কে হবেন, সেটাও এখন বলতে পারছি না।

    স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।




    ২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেন সন্দীপ্তা। এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন। তারপর ‘মার্ডার ইন দ্য হিলস’, ‘বন্ধন’সহ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সন্দীপ্তার।




    আরও খবর 20

    Sponsered content