• বিনোদন

    হঠাৎ গায়েব জোভান-মাহির ফ্যানপেজ!

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৪ , ১১:০৯:০১ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক :ঈদ উপলক্ষে প্রকাশিত ‘রূপান্তর’ নাটকে অভিনয় করেছিলেন এই সময়ের তারকা ফারহান আহমেদ জোভান ও সামিরা খান মাহি। তবে নাটকটি নিয়ে বেশ সমালোচনা হয়।

    সেই সমালোচনার আঁচড় লেগেছে জোভান ও মাহির সামাজিকমাধ্যম অ্যাকাউন্টে। দর্শকদের অভিযোগ, রাফাত মজুমদার রিংকু পরিচালিত নাটকটিতে ‘ট্রান্সজেন্ডার’ মতবাদকে প্রমোট করা হয়েছে। এ কারণে গেল তিনদিন ধরে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা জোভানকে অনলাইনে তুলোধোনা করছে নেটিজেনরা।




    এখানে থেমে নেই! জোভান ও সামিরা খান মাহি দুজনের ফ্যানপেজ গায়েব করে দেওয়া হয়েছে। জোভানের ১৯ লাখের পেজ ও মাহির ২৪ লাখের পেজটি আর ফেসবুকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

    ‘রূপান্তর’ ইউটিউবে প্রকাশের পর থেকেই শুরু হয় সমালোচনা। অসংখ্য পোস্ট ও লক্ষাধিক প্রতিক্রিয়া আসে নাটকটির বিরুদ্ধে। তীব্র সমালোচনায় পড়ে নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়।




    গেল ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টায় ইউটিউবে প্রকাশ করা হয় ‘রূপান্তর’ নাটকটি। হরমোনজনিত কারণে একজন মানুষের একা হয়ে যাওয়ার গল্প তুলে ধরা হয়েছে নাটকে। এটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। জোভান ছাড়াও অভিনয় করেছেন সামিরা খান মাহি, সাবেরী আলম ও সমাপ্তি মাসুক।