• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে বিশেষ মতবিনিময় সভা

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ১১:৪৭:২৭ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: ১৯ সেপ্টেম্বর সকাল দশটায় উপজেলা দলীয় কার্যালয়ে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও সম্প্রীতির বান্দরবানের রুপকার নামে পরিচিত মুখ বীর বাহাদুর উশৈসিং বার বার নির্বাচিত এমপি কে ৭ম বারের মত নির্বাচিত করার আলোকে বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে থানচি উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে বিশেষ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।




    এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি থোয়াহ্লা মং মারমা।প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ,আহবায়ক দ্বায়িত্বপ্রাপ্ত থানচি উপজেলা।

    প্রধান বক্তা জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য বাবু সাধন চন্দ্র দাশ,জেলা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আহবায়ক কমিটি সদস্য সিংয়ং ম্রো,জেলা আওয়ামীলীগ শ্রমবিষয়ক সম্পাদক ও সদস্য আহবায়ক কমিটির সদস্য ফিলিপ ত্রিপুরা,জেলা পরিষদের সদস্য ও দ্বায়ীত্বপ্রাপ্ত বাশৈচিং চৌধুরী।




    সভার সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান অংপ্রু ম্রো।

    এতে সার্বিক পরিচালনা করেন রেমাক্রী ইউপির দুইবার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুইশৈথুই মারমা রণি।

    এসময় দল ও দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




    আরও খবর 29

    Sponsered content