• খেলাধুলা

    নতুন লুকে মেসি; সমর্থকরা বলছেন, ‘রাজা ফিরে এসেছে’

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৪৮:০৯ প্রিন্ট সংস্করণ

    খেলাধুলা ডেস্ক: একে তো ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার, তারওপর আবার ২০২২ বিশ্বকাপ জিতে ফুটবলের সর্বোচ্চ সাফল্যও পেয়েছেন লিওনেল মেসি। স্বাভাবিকভাবেই তার মতো জীবন্ত কিংবদন্তির প্রতিটি পদক্ষেপ নিয়ে ভক্ত-সমর্থকদের আগ্রহ থাকে তুঙ্গে।




    মেসিও সমর্থকদের চমকে দিতে মাঝে মাঝে হাজির হন নতুনরূপে। অবশ্য পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দিলেও এতদিন আগের রূপেই ছিলেন তিনি। তবে আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলে মায়ামিতে ফিরেই নতুন লুকে ধরা দিলেন তিনি। যার সঙ্গে তুলনা করা হচ্ছে ‘বার্সেলোনার মেসির’। অর্থাৎ কাতালান জায়ান্টদের জার্সিতে দীর্ঘ সময় যে লুকে দেখা গেছে তাকে, তারই পুনরাবৃত্তি দেখছেন সমর্থকরা।

    সম্প্রতি খেলোয়াড়দের অনুশীলনের কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছে ইন্টার মায়ামি। সেখানেই নতুন লুকে সতীর্থদের সঙ্গে অনুশীলন করতে দেখা যায় মেসিকে। কিছুদিন আগেও তার মুখভর্তি দাড়ি আর গোঁফ ছিল। আর এখন ‘ক্লিন শেভড’। তার এমন লুক অবশ্য নতুন নয়। বার্সার জার্সিতে খেলার সময় এই লুকেই বেশিরভাগ সময় দেখা গেছে তাকে। মেসি-ভক্তরাও এতে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

    মেসির নতুন লুকের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেছে। ইন্টার মায়ামির পোস্ট করা মেসির ছবির নিচে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে যেন। এক সমর্থক লিখেছেন, ‘দাড়িবিহীন মেসি? আমি এখনই হ্যাটট্রিকের ঘ্রাণ পাচ্ছি?’ আরেক সমর্থক লিখেছেন, ‘কিং মেসি ফিরে এসেছে। ‘




    অনেক সমর্থকের বিশ্বাস, মেসি যেহেতু দাড়ি শেভ করেছেন, তাই আবার তাকে বার্সার দিনগুলোর মতোই সেরা ফর্মে ফিরতে দেখা যাবে। পুরনো স্মৃতির কথা মনে করে একজন লিখেছেন, ‘শেষবার মেসি যখন শেভ করেছিলেন, তখন হ্যাটট্রিক করে ম্যাচ জিতিয়েছিলেন। ‘ অন্য একজন লিখেছেন, ‘মেসিকে ২০১৫ সালের মেসির মতোই লাগছে। ‘

    নতুন লুক নিয়ে আলোচনা চলছে ঠিকই, কিন্তু মেসির মাঠে ফেরা এখনও নিশ্চিত নয়। বিশ্বকাপ বাছাইয়ে বলিভিয়ার বিপক্ষে খেলতে পারেননি তিনি। মাংসপেশীর চোটে ভুগছেন মেসি। গত রোববার আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ২-৫ গোলে হেরেছে মেসিবিহীন ইন্টার মায়ামি। আগামীকাল বৃহস্পতিবার টরন্টো এফসির বিপক্ষেও তার মাঠে নামা অনিশ্চিত।




    আরও খবর 16

    Sponsered content