• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ায় অস্ত্র-গুলিসহ ৪ জন গ্রেপ্তার

      প্রতিনিধি ৩ মার্চ ২০২৩ , ১১:২০:৫১ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: লোহাগাড়ার আমিরাবাদে ২টি দেশীয় তৈরি এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ও ৯১ রাউন্ড রিভলভারের গুলিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



    বুধবার (১ মার্চ) রাত পৌনে ১২টার দিকে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মল্লিক ছোবহান নাথ পাড়ায় অভিযান পরিচালনা করা হয়।



    গ্রেপ্তারকৃতরা হল ওই এলাকার পল্লী চিকিৎসক মৃত সুনীল কুমার নাথের (এসকে নাথ) পুত্র বিশ্বজিৎ নাথ শিবু (৪৩), রাজিব নাথ (৩০), চট্টগ্রামের পাঁচলাইশ থানার পশ্চিম ষোলশহর নাজির পাড়ার (হিন্দু পাড়া) মানিক রঞ্জন নাথের পুত্র অভিরাম নাথ (৩১) ও কক্সবাজারের চকরিয়া থানার ডুলহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রংমহল রিটা বাপের বাড়ির মিলন চন্দ্র নাথের পুত্র শংকর নাথ (৪৩)।


    পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পল্লী চিকিৎসক এসকে নাথের বসতঘরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাটির বসতঘরের দ্বিতীয় তলার মাচার উপর হতে অস্ত্র ও গুলি গুলো উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, গত কয়েকদিন যাবত প্রতিবেশী তপন নাথের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। চলমান উত্তেজনার প্রেক্ষিতে প্রতিপক্ষের উপর হামলা করার জন্য অস্ত্র ও গুলি মজুদ করেছিল।



    লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতসহ ৭ জনকে এজাহারনামীয় আসামী করে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়। একইদিন তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর 28

    Sponsered content