• বিনোদন

    পূজা উদ্বোধনে এই তারকারা কত পারিশ্রমিক নেন?

      প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২৩ , ১০:১১:২০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: দুর্গাপূজার বাকি আর বেশি দিন নেই। এই উৎসব উদ্বোধনে উচ্চমূল্য দিয়ে টলিপাড়ার জনপ্রিয় তারকাদের নিয়ে থাকেন হিন্দু ধর্মাবলম্বীরা। এসব তারকাদের মধ্যে রয়েছে কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী, যশ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী, অঙ্কুশ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়সহ হালের আরও অনেক তারকা। জানেন তারা পূজা উদ্বোধনে কত পারিশ্রমিক নেন?

    এই বছরের হিসাব বলছে, পূজা উদ্বোধনে সবচেয়ে বেশি চাহিদা অভিনেত্রী কোয়েল মল্লিকের। সেই অনুযায়ী তার পারিশ্রমিকও আকাশছোঁয়া। একটি পূজা উদ্বোধনের জন্য কোয়েলের পারিশ্রমিক নাকি পাঁচ লাখ টাকা। তার পরেই আছেন স্বয়ং ইন্ডাস্ট্রি তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পিছিয়ে নেই দেব, অঙ্কুশরাও।




    মাঝে কয়েকবছর পূজার এ ফিতা কাটার দৌড়ে এগিয়ে থাকতেন শুধুই বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকারা। শুধু নায়ক-নায়িকারা নন, এই দৌড়ে অংশ নেন পাড়ার ক্লাব থেকে শুরু করে নামী আবাসনগুলো। সকলের মনে একটাই চিন্তা ঘোরে, তাদের থেকে বিরোধীরা যেন এগিয়ে না যায়।

    এদিকে শোনা যাচ্ছে, এ বছর এখনো কোনো পূজার উদ্বোধন করার কথা নেই নুসরত জাহানের। তবে এই ফিতে কাটার দৌড়ে টলিপাড়ার অন্য নায়িকারা বেশ এগিয়ে। ভাটা পড়েছে বাংলা সিরিয়ালের নায়কদের। বড় পর্দার কোয়েল, মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের যেমন চাহিদা আছে, তেমনই আবার সেই দৌড়ে শামিল দীপা, জগদ্ধাত্রীরা।




    জানা গেছে, পূজার উদ্বোধনে নায়িকা স্বস্তিকা ঘোষের পারিশ্রমিক ৫০ হাজার টাকা। তেমনই চাহিদা জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিকেরও। সিরিয়ালের নায়িকাদের তালিকায় উপরের দিকে রয়েছেন স্বস্তিকা।




    আরও খবর 20

    Sponsered content