• মহানগর

    দেশের বিরুদ্ধে দেশি-বিদেশি চক্রান্ত চলছে: আ জ ম নাছির

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ১০:১৯:৪১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রায় ১৫ বছর ধারাবাহিকভাবে ক্ষমতায় আছি। এই আত্মতুষ্টিতে ভোগার কোন কারণ নাই।

    বাংলাদেশের বিরুদ্ধে দেশীয় আন্তর্জাতিক চক্রান্ত ফণা তুলেছে। এই ফণা ছোবল মারার আগেই তাকে ক্রাশ করতে হবে।এটাই আমাদের অঙ্গীকার। জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা উজান ঠেলে সঠিক পথে যাত্রার যে ঠিকানা দিয়েছে তাকে পৌঁছাতে হবে পরীক্ষিত নেতাকর্মী হিসেবে সহযাত্রায়।




    রোববার (৩ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খুলশী থানা আওয়ামী লীগ আয়োজনে নগরের আমবাগান ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মাঠে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার ইস্যু প্রধানমন্ত্রীর পদত্যাগ ও সংসদ ভেঙে দেয়ার বিষয়গুলো ঘোলা পানিতে মাছ শিকার করার মতই মিথ্যা ও অসাংবিধানিক ডামাডোল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে আছি। এই রাজপথ দেশ ও স্বাধীনতা বিরোধীর হাতে বেদখল হতে দিতে পারি না।




    মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কোন কারণে বাধাগ্রস্থ হলে এর দায় দিতে হবে, তাদের আন্তর্জাতিক মুরব্বীদের। কারণ তাদের মুরব্বীদের দেশে গণতন্ত্র ও মানবাধিকার বলতে কিছুই নেই। ৭১ সালে ওই আন্তর্জাতিক অপশক্তির বিরুদ্ধে লড়াই করে বাংলাদেশ জিতেছে তাদের তাবেদার এদেশীয় রাষ্টদ্রোহীদের আমরা রাজপথে থেকে কোন ক্ষমা করবো না। সময় এসেছে বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আবার একটি বিজয় অর্জনের জন্য। এই অর্জনের জন্য আমাদেরকে রাজপথেই থাকতে হবে। নেতাকর্মীদের সেই প্রস্তুতি এখন থেকেই গ্রহণ করতে হবে।




    খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুমিনুল হকের সভাপতিত্বে ও কায়সার মালিকের সঞ্চালনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের দিদারুল আলম মাসুম, সুরত কুমার চৌধুরী প্রমুখ।




    সভার শুরুতে ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ শাহাদত বরণকারী শহীদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    আরও খবর 25

    Sponsered content