• মহানগর

    চান্দগাঁও নাজিরপাড়া সনাতনী শিক্ষার্থীদের “শ্রীমদ্ভগবদগীতা যথাযথ” দান

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:৪০:০২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও নাজিরপাড়া সার্বজনীন শ্রীশ্রী কালী মন্দির প্রাঙ্গনে জয় সংঘ ক্লাবে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) চট্টগ্রাম বিভাগীয় প্রধান কার্যালয় নন্দনকানন শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রমের সার্বিক ব্যবস্থাপনায় মেধাবী শতাধিক শিক্ষার্থীদের শ্রীমদ্ভগবদগীতা যথাযথ ও মহা প্রসাদ বিতরণ করা হয়।



    পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের প্রিয় সকলেই। তবে ভগবান বলছেন যারা আমাকে সর্বদায় স্মরন রাখে, তারা আমার অত্যন্ত প্রিয়। মানব জীবনকে সুন্দর ভাবে পরিচালনার জন্য ভগবদ গীতার শিক্ষা অপরিসীম।



    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহান আশির্বাদক ডাঃ চিত্ত রঞ্জন গৌরাঙ্গ দাস অধিকারী, ইসকন নন্দনকানন শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রমের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রীমান মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, শ্রীমান উজ্জ্বল রসময় দাস ব্রহ্মচারী, সহকারী শিক্ষক শ্রীযুক্ত কাজল কান্তি ধর, বিশিষ্ট সংগঠক তাপস শীল, সহকারী শিক্ষিকা প্রীতিকণা দাস, শ্রীমান গোবিন্দ প্রসাদ দাসসহ প্রমুখ।



    ইসকন প্রতিষ্ঠতা আচার্য শ্রীল এ.সি. ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদ কর্তৃক ১৩০টির ও বেশী ভাষায় সংকলিত “শ্রীমদ্ভগবতগীতা যথাযথ” গুরুত্ব এবং গীতা অধ্যায়নের গুরুত্ব সম্পর্কে উপস্থিত বক্তারা আলোচনা করেন । মানব সমাজে ভগবদগীতার অনুশাসন পালন করে সারা বিশ্বের ন্যায় আমরা সুখী হতে পারি। তাতে শিক্ষার্থীরা তাদের গীতাময় জীবন গঠনে সংকল্প গ্রহন করে।



    উল্লেখ, ইসকন সারা বাংলাদেশে শিক্ষার্থীদের মান উন্নয়নের কাজ করে যাচ্ছে এবং তাদের মান উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করছে।



    আরও খবর 25

    Sponsered content