• মহানগর

    পতেঙ্গা চরপাড়া থেকে চোরাই মালামালসহ ২ জন কে আটক

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ১০:১০:২৫ প্রিন্ট সংস্করণ

    মু: হোসেন বাবলা: নগরীর পতেঙ্গা মডেল থানাধীন চরপাড়া মোড়স্থ তাসবির টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিঃ এর মালিক মোঃ তানভীর হোসেনের দায়ের করা এজাহার নামীয় মোঃ আজম খান সহ অজ্ঞাতনামা চোর সন্দেহে ২ জন কে আটক করেছে পুলিশ।

    চোরেরা অফিস কক্ষ ও নিচ তলার ষ্টোর রুমে ফ্যাক্টরীর জানালার কাঁচ ভেঙ্গে সঙ্গোপনে অনাধিকারভাবে প্রবেশ করে বেশ কিছু মালামাল চুরি করে নিয়ে যায় বলে থানায় অভিযোগ সূত্রে জানা গেছে।

    বাদী তানভীর এজাহারে উল্লেখ করেন, অফিসের টেবিলের ড্রয়ার থেকে নগদ ৪,৯২০টাকা,৫টি মোটর,১টি হাইড্রলিক জগ, ১টি এমএস প্লেট, বিভিন্ন সাইজের,৯ সেট ক্যাবল, ১টি হেমার ড্রিল মেশিন।যাহার মূল্য-সর্বমোট১২,৫০,৫২০ টাকা বলে জানিয়েছেন।




    এজাহারের প্রেক্ষিতে পতেঙ্গা মডেল থানায় একটি নিয়মিত মামলার প্রেক্ষিতে সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) ও অফিসার ইনচার্জ’র নের্তৃত্বে এসআই (নিঃ) সাঈদুর রহমান গতকাল চরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আজম খান ও ইকবাল হোসেন মানিক (মনির)কে ১টি হেমার ড্রিল, ০১টি কাটিং মেশিন-০১, সাউন্ড বক্স-০১টি, ০১টি কাটার, মাস্ক-০১ বক্সসহ আটক করেন।

    আটক পরবর্তীতে ইকবাল হোসেনের দেওয়া তথ্য মতে চরপাড়া গোল্ডেন বীচ জাহাঙ্গীর এর ভাঙ্গারীর দোকান থেকে অত্র মামলার চোরাই যাওয়া আলামত এইচ বিম-০৬টি, মোটর গিয়ার-০১টি, মোটর কয়েল-০১টি, মোটর রোলার-০৫টি (ছোটবড়), মোটর তামা-০৭টি, মোটর পার্টাস-০৬টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।




    ধৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার কর্তব্যরত ডিউটি অফিসার।

    আরও খবর 25

    Sponsered content