• উত্তর চট্টগ্রাম

    চিকিৎসা সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে সরকার : পেয়ারুল ইসলাম

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২৩ , ৯:৪৩:০৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার চিকিৎসা সেবাকর জনগণের দৌড়গোরায় পৌছিয়ে দিতে কাজ করে যাচ্ছে। স্বল্প খরচে উন্নত সেবা এই লক্ষ নিয়ে সেন্টাল পার্ক হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর যাত্রা। গ্রাম হবে শহর অর্থাৎ শহরের সকল সুযোগ সুবিধা গ্রামের মানুষে পাবে ।




    তিনি আরো বলেন, বর্তমানে ছেলে-মেয়েরা মোবাইল আসক্ত হয়ে লেখাপড়া বিমূখ হচ্ছে। ছাত্র ছাত্রীরা আশানুরুপ ফলাফল করছেনা। সে খবর কী অভিভাবকরা রাখে? ক্লাসের একশ ছেলে মেয়ে পরীক্ষা দিলে তার মধ্যে দুই চারজন জিপি পাঁচ পায়। এটি হতাশাজনক ফলাফল। এমন অবস্থা থেকে আমাদের বের হয়ে আসতে হবে। সন্তানের বিষয়ে অভিভাবকদের আরো যত্নবান হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন আপনার সন্তান লেখাপড়ায় কেন অমনযোগী তা খুঁজে বের করুন। অন্যতায় তার চলার পথ বিভষৎ অন্ধাকারাচ্ছন্ন হয়ে পড়বে।

    বৃহস্পতিবার ১০ আগস্ট বৃহস্পতিবার বিকেলে নাজিরহাট সেন্ট্রাল পার্ক হসপিটালের এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। বর্তমান সরকার সকল ক্ষেত্রে উন্নয়ন করছে উল্লেখ করে জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে মানুষ শেখ হাসিনার পক্ষে রায় দেবে।




    শুরুতেই প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব।এতে আচলোক ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা।

    প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডা. মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে ও নাজিরহাট পৌর যুবলীগের সভাপতি মো. হাসানের সঞ্চলানায় এতে বিশেষ অতিথি ছিলেন নাজিরহাট পৌরসভার মেয়র লায়ন এ.কে জাহেদ চৌধুরী, পৌরসভা আ’ লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলম, ব্যবসায়ী সমিতির সভাপতি নাছির উদ্দীন।




    এসময় উপস্থিত ছিলেন ফরহাদাবাদ ইউপি চেয়ারম্যান শওকতুল আলম, নানুপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আজম,বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ খায়রুল বশর চৌধুরী, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আবু তাহের আবু স্বেচ্ছাসেবক লীগ নেতা মুহাম্মদ আলী ছিদ্দিকী, মোরশেদ মুন্সি,পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাসেল উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমান উল্লাহসহ প্রমুখ।




    আরও খবর 27

    Sponsered content