• দক্ষিণ চট্টগ্রাম

    আরব আমিরাতে ভবন থেকে পড়ে বোয়ালখালীর এক যুবকের মৃত্যু

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ১০:৩৩:৪৮ প্রিন্ট সংস্করণ

    বোয়ালখালী প্রতিনিধি : সংযুক্ত আরব আমিরাতে দুবাই শহরে এসির কাজ করার সময় ভবনের তৃতীয় তলা থেকে নিচে পড়ে মো. সাখাওয়াত হোসেন (২১) নামে চট্টগ্রামের বোয়ালখালীর এক যুবকের মৃত্যু হয়েছে।

    শনিবার (২৯ জুলাই ) বাংলাদেশ সময় দুপুর দেড়টার দিকে সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমাহ এলাকায় এ ঘটনা ঘটে।




    নিহতের মামা মিজানুর রহমান বাপ্পী জানান, বাংলাদেশ সময় দুপুর দেড়টার দিকে সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমাহ এলাকার একটি দালানে তৃতীয় তলায় এসি মেরামতের কাজ করার সময় উপর থেকে নিচে পড়ে যান। এতে সাথে সাথে তার মৃত্যু হয়।

    প্রবাসী পিতা মোহাম্মদ আবদুস সালামের বরাত দিয়ে তিনি আরো জানান, সাখাওয়াতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বাবা। বর্তমানে তার মরদেহ দুবাই পুলিশের হেফাজতে রয়েছে এবং বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে তার বাবার কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান।




    নিহত সাখাওয়াত কড়লডেঙ্গা ইউনিয়ন ৩নং ওয়ার্ডের তালুকদার পাড়া প্রবাসী মোহাম্মদ আব্দুস সালামের বড় ছেলে। সে দুবাই শহরে জীবিকার তাগিদে বাবার সাথে থাকতেন। সেখানে তিনি এসির কাজ করতেন।

    কড়লডেঙ্গা ইউনিয়নের ইউপি সদস্য শহীদুল আলম  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সাখাওয়াতের মৃত্যু বিষয়টি শুনে খুবই মর্মাহত হলাম পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তার মরদেহ বাংলাদেশে তার নিজ বাড়িতে পৌঁছাতে সপ্তাহের বেশী সময় লাগতে পারে।




    আরও খবর 28

    Sponsered content