• বিনোদন

    বাবা-ছেলে দুজনেরই শয্যাসঙ্গিনী, আইনি পদক্ষেপ নিলেন সেলিনা

      প্রতিনিধি ৩১ জুলাই ২০২৩ , ১০:১২:২৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: মাস কয়েক আগেই এক টুইটে বলিউড অভিনেত্রী সেলিনা জেটলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন চলচ্চিত্র সমালোচক, পাকিস্তানি সাংবাদিক উমায়ের সান্ধু।

    তিনি দাবি করেন, সেলিনা ভারতের একমাত্র অভিনেত্রী, যে বলিউড অভিনেতা ফিরোজ খান এবং তার ছেলে ফারদিন খান দু’জনেরই শয্যাসঙ্গিনী হয়েছেন।




    তার এই টুইটের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় সৃষ্টি হয়। বিষয়টি নজরে আসে সেলিনার। তিনি সেই টুইটের কড়া প্রতিবাদ জানান।

    সেলিনা লিখেছিলেন, ‘মিস্টার সান্ধু, এই টুইট পোস্ট করায় আপনি হয়তো পুরুষ হওয়ার দৌড়ে দৈর্ঘ্য ও পরিধিতে বেড়েছেন, আপনার হয়তো একটু আশাও বেড়েছে যে আপনার যৌন অক্ষমতা সেরে উঠবে। বিশ্বাস করুন সেরে ওঠার আরো উপায় রয়েছে। চাইলে আপনি চিকিৎসকের পরামর্শ নিতে পারেন, দয়া করে সময় নিয়ে নিজের চিকিৎসা করিয়ে নেবেন!’




    ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবার সেই পাকিস্তানি সাংবাদিকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন সেলিনা। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, উমায়ের সান্ধুর বিরুদ্ধে ভারতের জাতীয় মহিলা কমিশনে অভিযোগ করেছেন অভিনেত্রী। এরপর কমিশন থেকে ভারতীয় পররাষ্ট্র মন্ত্রণালয় এবং দিল্লিতে অবস্থিত পাকিস্তান হাইকমিশনে অভিযোগ জানানো হয়েছে। দ্রুত বিষয়টি তদন্ত করার আবেদন জানিয়েছে মহিলা কমিশন।

    উল্লেখ্য, ২০০১ সালে ‘জানশীন’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সেলিনার। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন ফারদিন খান। সিনেমাটি পরিচালনা করেন ফারদিনের বাবা ফিরোজ খান। এতে সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কাড়েন অভিনেত্রী।




    আরও খবর 20

    Sponsered content