• মহানগর

    পতেঙ্গায় আদর্শ শিক্ষক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২৪ , ১১:২৫:২৭ প্রিন্ট সংস্করণ

    সিটি রিপোর্টার: নগরীর উত্তর পতেঙ্গাস্থ আইডিয়াল স্কুলের শিক্ষক মিলনায়তনে ২৯ মার্চ, শুক্রবার,১৮ রমজান সন্ধ্যায় “আদর্শ শিক্ষক ফোরামের ইফতার মাহফিল ও রমজান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    আইডিয়াল ট্রাষ্টের পরিচালক ও শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি এস এম দিদারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চরপাড়াস্থ হাজী সোলায়মান কন্ট্রাক্টর জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ মাহামুদুল হক।




    বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাফেজ মোবারক আলী শাহ সরকারি বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনৈতিক ওয়াহিদুল আলম মাষ্টার, পতেঙ্গা নাগরিক পরিষদের আহ্বায়ক, সংগঠক মোঃ আব্দুল হাই, বিশিষ্ট মানবাধিকার সংগঠক মোঃ মাইনুল ইসলাম,সংগঠনের সম্পাদক শিক্ষক মোঃ আল- আমিন,সহ- সভাপতি মোঃ আমিনুল ইসলাম, আইডিয়াল স্কুল নাজির পাড়া শাখার প্রধান শিক্ষক মোঃ স্বপন মিয়া, সাউথ বেলীর সিনিয়র শিক্ষক ও পরিচালক মুহাম্মদ লিটন, পতেঙ্গা আইডিয়াল স্কুলের সিনিয়র শিক্ষক মোঃ এনামুল হক, সিনিয়র শিক্ষক মোঃ মহসিন আলী, শিক্ষা ও সংস্কৃতি সংগঠক, সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।




    রমজানের তাৎপর্য ও তাকওয়ার উপকারিতা সম্পর্কে জানতে মাহে রমজান মুসলিম উম্মাহর শ্রেষ্ঠ সময়। পরিশেষে বিশেষ দোয়া কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ মাহামুদুল হক সাহেব।




    আরও খবর 25

    Sponsered content