• খেলাধুলা

    আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেলা হচ্ছেই না তামিমের

      প্রতিনিধি ১৩ জুন ২০২৩ , ১০:৩৫:১৮ প্রিন্ট সংস্করণ

    খেলাধুলা ডেস্ক: কয়েকদিন ধরেই ভুগছিলেন কোমরের ব্যথায়। এর মধ্যেই চালিয়ে যাচ্ছিলেন অনুশীলন।

    সেখানেও অবশ্য তার ব্যথা ছিল স্পষ্ট। আফগানিস্তানের বিপক্ষে তামিম ইকবাল খেলবেন কি না এই দোটানার ইতি টেনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

    এক সংবাদ বিজ্ঞপ্তিতে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি নিশ্চিত করেছে, টাইগারদের অভিজ্ঞ ওপেনার থাকছেন না মিরপুর টেস্টে।




    বুধবার থেকে শুরু হবে একমাত্র টেস্টটি। এর আগে মঙ্গলবারও দলীয় অনুশীলনে ছিলেন তামিম। যদিও কোমরের চোটে বেশিক্ষণ ব্যাটিং করতে পারেননি তিনি। চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছিলেন, তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়নি। শেষ অবধি খেলা হচ্ছে না তার। তার জায়গায় নতুন করে কাউকে স্কোয়াডে নেওয়া হয়নি।




    তামিমের ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করে জাতীয় দলের ফিজিও মোজাদ্দেদে আলফে সানী বলেছেন, ‘তামিম কোমরে ব্যথা অনুভব করছে। তার ওই ব্যথা প্রায়ই ফিরে আসে। ব্যথা কমাতে ও স্বাভাবিক অবস্থায় নিয়ে আসতে আমাদের চিকিৎসা চলছিল। ’

    ‘কিন্তু দুর্ভাগ্যবশত তার অবস্থার উন্নতি হয়নি। তাই টেস্ট ম্যাচটি খেলা হচ্ছে না। অনুশীলনে ব্যাটিং ও ফিল্ডিং করার সময় তিনি ব্যথা অনুভব করছিলেন। পাঁচ দিনের ম্যাচ খেলার জন্য যে শারীরিক অবস্থা দরকার, সেটি নেই তার। ’

    টেস্ট ম্যাচের স্কোয়াড: লিটন দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, শাহাদাৎ হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, মুশফিকুর রহিম, জাকির হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুশফিক হাসান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, খালেদ আহমেদ।




    আরও খবর 16

    Sponsered content