• মহানগর

    স্বাধীনতাবিরোধী শক্তিকে প্রতিহত করতে হবে: দেবাশীষ পাল দেবু

      প্রতিনিধি ১৯ মে ২০২৩ , ১০:০২:৩৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেছেন, যুবলীগ সব সময় অন্যায়, অত্যাচার, অবিচারের বিরুদ্ধে আন্দোলন করেছে। এখনো সবাইকে প্রস্তুত থাকতে হবে।

    এই সময়ে স্বাধীনতাবিরোধী শক্তিকে আর মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া যাবে না। উঠতে গেলে তাঁদেরকে প্রতিহত করতে হবে।





    শুক্রবার (১৯ মে) বিকাল ৩টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি-জামায়াত এর নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, আজকে এমন সময়ে আমরা সমাবেশ করছি, যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মাইলফলক অতিক্রম করছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত ও স্মার্ট দেশ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করা হচ্ছে, তখন বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে।




    বিএনপিকে পাকিস্তানের আদর্শের অনুসারী দল উল্লেখ করে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের কটাক্ষ করে কথা বলার মাধ্যমে বিএনপি প্রমাণ করেছে, তারা মুক্তিযুদ্ধের আদর্শের অনুসারী নয়।




    যুবলীগ নেতা নুর নবী পারভেজের সভাপতিত্বে ও সাজ্জাদ আলী জুয়েলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লা, মো. ইসমাইল, কাজী আরিফ, মো. সরোয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, এমরান হোসেন, সাজিবুল ইসলাম সজিব, যুবায়ের হোসেন অভি, হোসেন আহমদ কিরন,সাইফুল হাবিব, মনিরুল হক, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পী প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content