• মহানগর

    চা বোর্ডের লোগোসহ চা’র প্যাকেট জব্দ

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ৮:২৫:৫৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চা বোর্ডের ব্লেন্ডার লাইসেন্স না থাকা, চা কেনার যথাযথ ডকুমেন্ট না থাকা, অনুমোদহীন ব্র্যান্ড এবং প্যাকেটে চা বোর্ডের লোগো ও উৎপাদনের অগ্রিম তারিখ ব্যবহারের অপরাধে কর্ণফুলী চা ঘরে অভিযান চালিয়ে ৩০ বস্তা লেবেলবিহীন চা এবং ৫২টি প্যাকেজিং রোল জব্দ করা হয়েছে। একই অপরাধে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হক টি হাউসকে প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে চা বোর্ডের ভ্রাম্যমাণ আদালত।

    নগরের সদরঘাট এলাকায় বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে এ নির্দেশনা দেওয়া হয়। বাংলাদেশ চা বোর্ডের উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ রুহুল আমীন এ অভিযান পরিচালনা করেন।




    হক টি হাউস চা বোর্ডের ব্লেন্ডার লাইসেন্স এবং বিএসটিআই লাইসেন্স ছাড়াই ‘হক টি’ নামে মেয়াদোত্তীর্ণের তারিখ ব্যবহার না করেই চা প্যাকেট করে বিক্রি করার প্রমাণ পায় আদালত।

    মোহাম্মাদ রুহুল আমীন বলেন, কর্ণফুলী চা ঘর তাদের অনুমোদনহীন প্যাকেটে চা বোর্ডের লোগো ব্যবহার করে ভোক্তাদের প্রতারিত করছিল। চায়ের এসব অবৈধ ব্যবসা ও প্রতারণা বন্ধে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছে চা বোর্ডের ভ্রাম্যমাণ আদালত।

    চা বোর্ডের বিপণন কর্মকর্তা আহসান হাবিব, সহকারী পরিচালক আব্দুল্লাহ আল বোরহান ও ফটোগ্রাফার শাহ আকিব মর্তুজা এবং সদরঘাট থানার পুলিশ অভিযানে অংশ নেন।




    আরও খবর 25

    Sponsered content