• মহানগর

    ‘স্বাধীনতাবিরোধীরা চায় বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে’: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

      প্রতিনিধি ১৮ মে ২০২৩ , ১১:১০:৪৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতাবিরোধী শক্তি চায় বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন যাতে না হয় সেই চেষ্টা করছে।

    আজ তারা বিদেশিদের কাছে গিয়ে নিজ দেশের উন্নয়ন যাতে বন্ধ করা যায় সেই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু তাদের সফল হতে দেওয়া যাবে না।




    আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় এনে অপশক্তিকে রুখে দিতে হবে। দেশের এ উন্নয়ন যাতে অব্যাহত থাকে সেজন্য সজাগ থাকতে হবে।

    বুধবার (১৭ মে) নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে প্রয়াত শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা রহমত উল্ল্যাহ্ চৌধুরীর ২০তম স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এসব কথা বলেন।




    শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন শোষিত, নিপীড়িত, অবহেলিত মানুষের পাশে ছিলেন। ঠিক তেমনি রহমত উল্ল্যাহ্ চৌধুরীও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সবসময় সমাজের নির্যাতিত মানুষের পাশে থাকতেন।

    জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক মুহাম্মদ এয়াকুবের সভপতিত্বে আলোচনা করেন সংসদ সদস্য নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফর আলী।




    আরও খবর 25

    Sponsered content