• মহানগর

    ই-ক্যাব চট্টগ্রাম জোনাল কমিটির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৯ এপ্রিল ২০২৩ , ২:৫০:১৯ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ জাহেদুল আলম: ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব), চট্টগ্রাম জোনাল কমিটির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শনিবার ৮ এপ্রিল নগরীর একটি স্বনামধন্য রেস্তোরায় এই আয়োজন অনুষ্ঠিত হয়।




    উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ই কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সাধারন সম্পাদক মোঃ আবদুল ওয়াহেদ তমাল, যুগ্ন সাধারন সম্পাদক নাছিমা আক্তার নিশা, ইসি সদস্য আসিফ আহনাফ ও মোহাম্মদ ইলমুল হক।




    চট্টগ্রাম জোনাল কমিটির পক্ষে বক্তব্য রাখেন চেয়ারম্যান জনাব শহীদুল আলম, কো-চেয়ারম্যান জহিরুল আলম তুহিন, মোঃ আশিকুর রহমান, ইমতিয়াজ আহমেদ চৌধুরী, সদস্য সচিব লোকমান হাকিম, কার্যকরী সদস্য খালেদা আক্তার মিমি, আলতাফ মাহমুদ জাহেদ, মোঃ মিজানুর রহমান এবং রুমানা বেগম। অন্যান্য অতিথিদের মাঝে আই.এক্সপ্রেস লি. স্মাট লজিষ্টিক স্টাডিং কমিটির চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ সভাপতি ও “চ্যানেল আই” চট্টগ্রাম জোন ইনচার্জ জনাব চৌধুরী ফরিদ।




    উক্ত আয়োজনে চট্টগ্রামের ইকমার্স ও এফ কমার্স উদ্যেক্তাদের নিয়ে পৃথক মতবিনিময় সভায় উদ্যেক্তাগন ই-ক্যাবের নিকট তাদের প্রত্যশা ব্যাক্ত করেন এবং ব্যবসা সম্প্রসারনের বিবিধ সমস্যা ও প্রতিকূলতা নিয়ে মতামত রাখেন।




    আরও খবর 25

    Sponsered content