• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে নওশের আলীর উদ্দ্যেগে ফ্রি চিকিৎসা সেবা

      প্রতিনিধি ২৬ জুন ২০২৩ , ১০:০৮:০৯ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলার ২১নং খিরাম ইউনিয়ন পরিষদে সকাল ১১থেকে বিকেল ৫টা পর্যন্ত গরীব দুঃস্থ অসহায় মানুষদের জন্য ফ্রি চিকিৎসা সেবা খিরাম পরিষদ মিলায়তনে পরিষদের চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন সৌরভের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এতে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার নওশের আলী।

    এতে আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ মাহফুজ এলাহী, মোঃ রমজান আলী মেম্বার, মোঃ জসিম মেম্বার, বেনুয়া বেগম, মেম্বার সৈয়দা শামসুন নাহার মেম্বার, সাবেকু নাহার মেম্বার সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ ও সেবা নিতে আসা গরীব, দুঃস্থ ও অসহায় লোকজন।




    মোঃ আশরাফুল আলম শিজানের সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসা ক্যাম্পে সঠিক রোগ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, ফ্রি চক্ষু পরিক্ষা, সুন্নতে খৎনা ও ব্লাড গ্রুপিং করা হয়।




    “মানবিক নেতৃত্বে সজ্জিত হোক প্রিয় ফটিকছড়ি-সম্মেলিত প্রচেষ্টায় স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্য সামনে রেখে ফটিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকার মসজিদ,মাদ্রাসা,ধর্মীয় প্রতিষ্ঠান,স্কুল কলেজে সামাজিক উন্নয়নে সার্বিক সহযোগীতা সেবা প্রদানে ফ্রি চিকিৎসা সেবা আপনাদের দৌড়গৌড়ায় পৌছিয়ে দিতে কাজ করে যাচ্ছে বিশিষ্ট শিক্ষানুরাগী,রাজনিতীবিদ ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মোঃ গোলাম নওশির আলী চৌধুরী।




    আরও খবর 27

    Sponsered content