• মহানগর

    আবদুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

      প্রতিনিধি ২০ মার্চ ২০২৩ , ১২:০১:২৯ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ আবদুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ সামসুল আলমের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ১৮ মার্চ সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।




    অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম. আশরাফুল আলম।




    বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ মনজুর হোসাইন, ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ, মোহাম্মদ আবুল কালাম, হুমায়ুন কবির, সেলিনা পারভীন, মোহাম্মদ আলমগীর, তুষার কান্তি মল্লিক ও আব্দুল মাবুদ প্রমুখ।

    অনুষ্ঠানে সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার গুণগত শিক্ষার মানোন্নয়নে আন্তরিক ভূমিকা রাখছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট শিক্ষার্থী তৈরিতে শিক্ষকদের বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানান।




    বক্তারা, শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তি ও কারিগরি শিক্ষা গ্রহণের পরামর্শ দেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের নেতৃত্ব প্রদানের আহবান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণ প্রজন্মকে দক্ষ ও যোগ্য করে গড়ে তুলতে হবে। তাদের মাধ্যমেই আধুনিক বিজ্ঞানমনস্ক সমাজ তৈরি করতে হবে। ডিজিটাল বাংলাদেশের স্লোগানকে বাস্তবে রূপ দিয়ে প্রধানমন্ত্রী এখন স্মার্ট বাংলাদেশের লক্ষ্য নির্ধারণ করেছেন। এই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তোমরা যারা আজকে শিক্ষার্থী, তারাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।




    আরও খবর 25

    Sponsered content