• মহানগর

    নাশকতার পৃথক মামলায় চট্টগ্রামে গ্রেফতার তিন আসামি

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ১১:৪২:৫৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগরে ও লোহাগাড়া থানায় পৃথক অভিযান চালিয়ে ককটেল বিস্ফোরণ, গাড়ীতে অগ্নিসংযোগ এবং নাশকতা মামলার ৩ জন আসামি গ্রেফতার করেছে র‌্যাব-৭।

    গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক (৩৯), মো. রাজু মিয়া (২৯) ও জসিম উদ্দিন হেলালী (৪০)।




    র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত পৌনে ১২ টার দিকে নগরের চান্দঁগাও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামি মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক ও মো. রাজু মিয়াকে গ্রেফতার করা হয়। গত ১৮ নভেম্বর নগরের চাদগাঁও এলাকায় পাকা রাস্তার উপর দাঁড়িয়ে থাকা গাড়িতে মানিক ও রাজু মিয়া অগ্নি সংযোগ করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে।




    তিনি আরও জানান, লোহাগাড়া থানার নাশকতার মামলায় জসিম উদ্দিন হেলালী নামে আরেক আসামিকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাত পৌনে আটটার দিকে লোহাগাড়ার নতুনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জসিম উদ্দিন বাংলাদেশ জামায়াত ইসলামীর সংক্রিয় সদস্য এবং অবরোধ কর্মসূচী বাস্তবায়ন করতে লোহাগাড়া এলাকায় যানবাহন চলাচলে বাধা সৃষ্টি, ভাংচুর, অগ্নি সংযোগসহ নাশকতাকারীদের অর্থের যোগানদাতা ও সমন্বয়কারী বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে লোহাগাড়া থানায় সাতটি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর 25

    Sponsered content