• মহানগর

    লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর রিজিওনাল ও জোনাল কনফারেন্স সম্পন্ন

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:৪২:০৮ প্রিন্ট সংস্করণ

    মো: আব্দুল আল মামুন: চট্টগ্রাম নগরীর ঐতিহ্যবাহী চিটাগাং ক্লাব লিঃ এর সুইমিংপুলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ১১ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় লায়ন্স জেলা ৩১৫ বি৪ এর উদ্যোগে ২০২২-২০২৩ সেবাবর্ষের লায়ন্স জেলা রিজিয়নাল ও জোনাল কনফারেন্স অনুষ্ঠিত হয় ।

    উক্ত রিজিওনাল ও জোনাল কনফারেন্স অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রিজিয়ন কনফারেন্স এর সভাপতি ও রিজিয়ন চেয়ারপার্সন-১ লায়ন মোঃ হুমায়ন কবির।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ।



    গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলার দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর লায়ন কোহিনুর কামাল এমজেএফ ।

    এছাড়া লায়ন্স জেলার সম্মানিত প্রাক্তণ গভর্নর লায়ন এ কাইয়ুম চৌধুরী এমজেএফ, লায়ন নাজমুল হক চৌধুরী এমজেএফ, লেডি প্রাক্তন গভর্নর লায়ন হাসিনা খান এমজেএফ, লায়ন্স জেলার কেবিনেট সেক্রেটারী লায়ন হাসান মাহমুদ চৌধুরী, কেবিনেট ট্রেজারার লায়ন পারভিন মাহমুদ এফসিএ, এমজেএফ, জিএলটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন এডভোকেট এম. নুরুল ইসলাম, জিইটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন আসিফ উদ্দিন ভূঁইয়া, রিজিয়ন কনফারেন্স কমিটির মেম্বার সেক্রেটারী লায়ন মোঃ হেলাল উদ্দিন আহমেদ, কনভেনশন কমিটির চেয়ারম্যান রিজিয়ন চেয়ারপার্সন লায়ন তারেক কামাল সহ রিজিয়ন চেয়ারপার্সন, জোন চেয়ারপার্সন ও জেলার সর্বস্তরের লায়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



    রিজিয়ন ও জোনাল কনফারেন্স লায়নিজমের একটি সাংবিধানিক অনুষ্ঠান । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের চেয়ারম্যান লায়ন মোঃ হুমায়ন কবির ।

    অনুষ্ঠান সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করার জন্য অনুষ্ঠানের চেয়ারম্যান কমিটির সকলকে ধন্যবাদ জানান ।

    প্রধান অতিথি লায়ন্স জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী তাঁর বক্তব্যে বলেন, লায়ন্স জেলা ৩১৫-বি৪ বাংলাদেশের মাল্টিপল জেলায় দুস্থমানবতার সেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এবছর লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর লায়ন সদস্যগণ আর্ত-মানবতার সেবায় কাজ করে সমাজের ভূয়সী প্রশংসা অর্জন করেছে।



    তিনি আজকের অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তণ জেলা গভর্ণর ও অন্যান্য লায়ন নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান ।

    ভবিষ্যতেও সকল লায়নদের সার্বিক সহযোগিতায় ভালোবাসা ও সেবার মাধ্যমে সমাজের দুঃখী ও অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনের আহবান জানান।



    অনুষ্ঠানের সভাপতি, উপস্থিত প্রধান অতিথি, সম্মানিত অতিথি সহ সর্বস্তরের লায়ন নেতৃবৃন্দ উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সফল ও সার্থক করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জোনাল কনফারেন্স কমিটির চেয়ারম্যান জোন চেয়ারপার্সন-১ লায়ন মোঃ শফিকুল ইসলাম এমজেএফ।



    আরও খবর 25

    Sponsered content