• দক্ষিণ চট্টগ্রাম

    চিকিৎসাধীন অবস্থায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

      প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২৩ , ১০:২১:৩৯ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়ায় সম্প্রতি প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত প্রবাস ফেরৎ আবু জাহেদ (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

    মঙ্গলবার ৩ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিত করেছে নিহতের চাচাতো ভাই মুহাম্মদ নুরুচ্ছাফা।



    নিহত জাহেদ উপজেলার চুনতি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাতগড় এলাকার মৃত ছাহেব মিয়ার পুত্র। তার সংসারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।



    পারিবারিক সুত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর শুক্রবার রাত সাড়ে ৯টায় একই এলাকার হারুনের নেতৃত্বে দলবল মিলে প্রবাস ফেরত আবু জাহেদকে এলোপাতাড়ি মারধর করে গুরুত্বর রক্তাক্ত জখম করে। ঘটনার পর দ্রুত তাকে চিকিৎসার জন্য চট্টগ্রামে মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করানো হয়। ওই হাসপাতালে টানা ৪দিন চিকিৎসা শেষে মঙ্গলবার সন্ধ্যায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।



    লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান জানান,প্রতিপক্ষের হামলায় এক যুবক আহত হয়েছেন এবং এ ঘটনায় মামলা হয়েছে। ওই যুবক বিকেলে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর পেয়েছি। ঘটনার পর থেকে হারুন সহ ঘটনায় জড়িতরা পলাতক। তাদেরকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালাচ্ছে থানা পুলিশ।



    আরও খবর 28

    Sponsered content