• কক্সবাজার

    কুতুবদিয়ায় দুই সন্তানসহ বিষপানে আত্মহত্যার চেষ্টা জেলের

      প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২২ , ১০:০৬:১৩ প্রিন্ট সংস্করণ

    মহিউদ্দীন কুতুবী: জেলে শ্রমিক সাগর থেকে মাছ ধরে ১০দিন পর ঘরে এসে দেখে তার স্ত্রী ঘরে নেই। অনেক খোঁজাখুজি করে খবর পায় তার স্ত্রী শশুর বাড়িতে। স্ত্রীকে ঘরে আনার জন্য শশুর বাড়িতে গেলে স্ত্রী শাশুড়ি গালিগালাজ করে ছেলে ও কন্যাসহ স্বামীকে তাড়িয়ে দেয়। নিরুপায় হয়ে রাত ১২ টায় নিজ ঘরে এসে আশ্রয় নেয়। সারা রাত ঘুমায়নি।



    সোমবার সকালে বাড়ির পাশে কীটনাশক দোকান থেকে বিষ এনে বাড়িতে বসে প্রথমে নিজে বিষ পান করে,পরপরই ছেলে ও মেয়েকে বিষ খাওয়াই দেয়। পাশ্ববর্তী লোকজন বিষের গন্ধ পেয়ে ঘরে ডুকে দেখে তিনজনের মুখে বিষের গন্ধ। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে সরকারি হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত তিনজনই সুস্থ আছে।



    ঘটনাটি ঘটেছে কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলা আলী আকবর ডেইল ইউনিয়নে চৌধুরী পাড়ায়।

    জেলে শ্রমিক আবুল হোসেনের পুত্র আবদুল আজিজ (৩২), তার পুত্র তামিল ইকবাল বাবু (০৮) আফিফা ছিদ্দিকী মইমুনা (০৩)।



    পারিবারিক সূত্রে জানা গেছে, আবদুল আজিজ বিগত ১০ দিন পূর্বে জেলে শ্রমিক নিয়োগ হয়ে নৌকায় যাওয়ার সময় তার স্ত্রীর হাতে নগদ ২০ হাজার টাকা দিয়ে সাগরে চলে যায়। রবিবার রাতে ১০ দিন পর মাছ ধরে সাগর থেকে জেলে আবদুল আজিজ ঘরে এসে দেখে তালা দেয়া। খবর নিয়ে জানেন তার স্ত্রী রোকেয়া বেগম একই এলাকার তেলিপাড়ায় শশুর বাড়িতে আছে। স্ত্রী সন্তানের মায়ায় আবদুল আজিজ রাতে তাদের আনার জন্য শশুর বাড়িতে যায়। স্ত্রী,শাশুড়ি মিলে তাকে মানসিক নির্যাতন করে দুই সন্তানসহ তাড়িয়ে দেয়। স্ত্রী শাশুড়ির নির্যাতনের অপমান সহ্য করতে না পেরে আবদুল আজিজ, দুই সন্তানকে বিষ পান করিয়ে আত্নহত্যার চেষ্টা করে।



    এলাকার লোকজন তাদের উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করে। তবে দুই সন্তান সুস্থ থাকলেও আবদুল আজিজের অবস্থা আশংকাজনক জনক বলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জয়নব বেগম নিশ্চিত করেন।



    আরও খবর 30

    Sponsered content