• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে মহান বিজয় দিবস পালিত

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ৮:৫৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ, থানচি: সারাদেশে ন্যায় বান্দরবান থানচিতে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। শুক্রবার ঐতিহাসিক ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে বিজয় দিবস পালনে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে একত্রিশবার তোপধ্বনি দেয়ার পর উপজেলা প্রশাসন, থানচি থানা, থানচি প্রেসক্লাব, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প (এস এস এস সিএইচটি), বিএনপি, আওয়ামী লীগ সহ বিভিন্ন সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান গুলো স্বাস্থ্যবিধি মেনে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধার ভরে পুষ্পমাল্য অর্পণ করেন।



    এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লামং মারমা, উপজেলা নির্বাহী অফিসার মোঃআবুল মনসূর, থানচি থানার অফিসার ইনচার্জ মোঃ ইমদাদুল হক,থানচি প্রেস ক্লাব সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহীদ,সাধারণ সম্পাদক রেম্বু ত্রিপুরা, সদস্য মথি ত্রিপুরা, চিংথোয়াই মারমা উপস্থিত ছিলেন।এছাড়া ও সাংবাদিক, সরকারি- বেসরকারি কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, থানচি থানা,আনসার বাহিনী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।



    সকাল ৮টায় উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিলে ডিফেন্স, স্কাউটস এবং শিক্ষা প্রতিষ্ঠান ও শিশু/কিশোর-সংগঠনের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।



    একই সাথে ছাত্র-ছাত্রী, নারী ও সুধীজনের অংশগ্রহণে বিভিন্ন খেলাধুলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    বিকাল ৩টায় উপজেলা পরিষদ বনাম উপজেলা প্রশাসন মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়েছে।



    সন্ধ্যা ৬টায় “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার” শীর্ষক আলোচনা সভায় চিত্রাংকন, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয় এবং রাতে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।



    আরও খবর 29

    Sponsered content