• মহানগর

    আ.লীগের সম্মেলনে চট্টগ্রামের ডেলিগেট ৭৩৪, কাউন্সিলর ৩৬৭

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ৯:৪০:৪৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ও কাউন্সিল অধিবেশন আগামী ২৪ ডিসেম্বর। এ সম্মেলনে যোগ দিতে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছেন ১ হাজার ১০১ জন কাউন্সিলর ও ডেলিগেট।

    এছাড়াও আরও প্রায় ৫ হাজার নেতাকর্মী ঢাকার সম্মেলনের প্রথম অধিবেশনে যোগ দেবেন।



    মঙ্গলবার (২০ ডিসেম্বর) চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

    জানা গেছে, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ১২৯ জন কাউন্সিলর ও ২৫৮ জন ডেলিগেট, দক্ষিণ জেলা থেকে ১১৯ জন কাউন্সিলর ও ২৩৮ জন ডেলিগেট, উত্তর জেলা থেকে ১১৯ জন কাউন্সিলর ও ২৩৮ জন ডেলিগেট সম্মেলনে উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়াও দক্ষিণ জেলা থেকে দুই হাজার, উত্তর জেলা থেকে এক হাজার ও মহানগর থেকে দুই হাজার নেতাকর্মী ঢাকা যাওয়ার প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। এদের বেশিরভাগই ২৩ ডিসেম্বর রাতেই ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন।



    আ জ ম নাছির উদ্দীন বলেন, ১২৯ জন কাউন্সিলর ও ২৫৮ জন ডেলিগেট ঢাকায় যাবেন। এজন্য আমরা ট্রেনের টিকিট সংগ্রহের চেষ্টা করছি। এর বাইরে দুই হাজারের ওপরে নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন।

    চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম বলেন, ১১৯ জন কাউন্সিলর ও ২৩৮ জন ডেলিগেট নিয়ে ঢাকায় যাবো। এগুলো নির্ধারিত। এছাড়াও নির্দিষ্ট সংখ্যার বাহিরেও যাবে। অনেক উপজেলা থেকেও বাস যাবে। যাতায়াতের জন্য আমরা দুটি ট্রেনের বগিও ভাড়া করেছি।



    চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, কাউন্সিলে যোগ দিতে দক্ষিণ জেলা আওয়ামী লীগ থেকে ১১৯ জন কাউন্সিলর ও ১ হাজারের উপরে ডেলিগেট ঢাকায় যাবেন। এছাড়াও দুই হাজার নেতাকর্মী বিভিন্নভাবে ঢাকায় যাবেন। তাদের যাতায়াতের ব্যবস্থার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।



    আরও খবর 25

    Sponsered content