• কক্সবাজার

    কক্সবাজারে ট্রলারে ১০ মরদেহ, দুই আসামি ৫ দিনের রিমান্ডে

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৩ , ১০:০৫:২৬ প্রিন্ট সংস্করণ

    জেলা প্রতিনিধি, কক্সবাজার : কক্সবাজারের নাজিরারটেক উপকূলে ট্রলার থেকে ১০ জনের মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃত দুই আসামিকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

    বুধবার (২৬ এপ্রিল) দুপুর ২টার দিকে পুলিশ আসামিদের সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চাইলে কক্সবাজার জেলা জজ আদালত পাঁচ দিন মঞ্জুর করেন।

    বুধবার সন্ধ্যা ৬টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্জয় বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।




    রিমান্ড মঞ্জুর হওয়া দুই আসামি হলেন- মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি মাতারবাড়ী এলাকার ট্রলার মালিক বাইট্টা কামাল ও ৪ নম্বর আসামি ট্রলার মাঝি করিম সিকদার।

    মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্জয় বিশ্বাস বলেন, আদালতের আদেশ পাওয়ার পর বুধবার আসামিদের রিমান্ডে নেওয়া হচ্ছে। একইসঙ্গে এজাহারভুক্ত অন্য দুই আসামিসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশের পাঁচটি দল কাজ করছে।

    প্রসঙ্গত, রোববার (২৩ এপ্রিল) দুপুরে একটি ট্রলার সাগরে ভাসতে দেখে নাজিরারটেক এলাকার উপকূলে নিয়ে আসেন জেলেরা। ট্রলারের ভেতরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রলারটির হিমঘর থেকে ১০ জনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেন।




    ওই ট্রলারের মালিক মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়ার ছনখোলা পাড়ার মৃত রফিক উদ্দিনের ছেলে সামশুল আলম প্রকাশ সামশু। ১০ জনের মধ্যে তার মরদেহও ছিল। তার মরদেহ গ্রহণ করেছেন তার স্ত্রী রোকেয়া বেগম। এ ঘটনায় তিনি কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন।

    ইতোমধ্যে ছয়জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শনাক্ত না হওয়া চারজনের মরদেহ মর্গে রয়েছে। ডিএনএ পরীক্ষায় এ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া যাবে। তখন তাদের মরদেহ হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।




    আরও খবর 30

    Sponsered content