• খেলাধুলা

    অজিদের বিপক্ষে লঙ্কানদের চ্যালেঞ্জিং স্কোর

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২২ , ৯:০৮:২৯ প্রিন্ট সংস্করণ

    খেলাধুলা ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই কুশল মেন্ডিসকে হারায় শ্রীলঙ্কা। দলীয় ৬ রানের সময় অজি পেসার প্যাট কামিন্সের বলে ৫ রানে ফিরে যান এই ওপেনার। এরপর অবশ্য মাচের দায়িত্ব নেন ধনাঞ্জয়া ডি সিলভা এবং পাথুম নিশাঙ্কা। তবে ২৬ রানে ফিরে যান সিলভা। এরপর এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকলেও ব্যক্তিগত ৪০ রানের সময় রান আউটে কাটা পড়েন নিশাঙ্কা।



    এরপরে অবশ্য ছোটখাটো একটা ব্যাটিং ধস দেখা যায় লঙ্কান শিবিরে। কেননা পরপর তিন উইকেট হারিয়ে দিশেহারা হয়ে যায় লঙ্কানরা। এসময় মিচেল স্টার্ক ফেরান ভানুকা রাজাপক্ষকে (৭) এবং দাসুন শানাকাকে (৩) রানে ফেরান গ্লেন ম্যাক্সওয়েল। ওয়ানেন্দু হাসারাঙ্গাকে (১) রানে ফেরান জস হ্যাজেলউড।



    তবে এক প্রান্তে থেকে লড়াই চালিয়ে যেতে থাকেন চারিথা আসালাঙ্কা। অবশ্য ইনিংসের শেষ ওভারে প্যাট কামিন্সের ওভারেই লঙ্কান দুই ব্যাটার আসালাঙ্কা এবং চামিকা রান তোলেন ২০। এতে করেই নির্ধারিত ওভার শেষে স্কোরবোর্ড চ্যালেঞ্জিং ১৫৭ রান যোগ করে শানাকার দল। লঙ্কানদের হয়ে আসালাঙ্কা ২৫ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন। চামিকা করুণারত্নে করেন ৭ বলে ১৩ রান। অস্ট্রেলিয়ার হয়ে জস হ্যাজেলউড, প্যাট কামিন্স, এ্যাস্টন আগার, মিচেল স্টার্ক এবং গ্লেন ম্যাক্সওয়েল একটি করে উইকেট নেন।



    আরও খবর 16

    Sponsered content