• জাতীয়

    আমাদের নিয়ে মাথা না ঘামিয়ে ট্রাম্পকে সামলান, বাইডেনকে কাদের

      প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ৯:০৪:৪১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক:: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ট্রাম্পকে আগে সামলান। আমাদের ছোটখাটো ব্যাপার নিয়ে কেন মাথা ঘামান? নিজের দেশের ট্রাম্পকেই সামলাতে পারেন না, এক ট্রাম্পেই আপনার ঘুম হারাম হয়ে গেছে।

    বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজ মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।




    সভায় ওবায়দুল কাদের বলেন, বিএনপির ঘরেই কোন্দল, আন্দোলন করে লাভ হবে না। বিএনপির আন্দোলন কর্মসূচি ভুয়া, তাদের অক্টোবর, একদফা, সাতাশ দফা, বাইশ দফা ও গণতন্ত্র ভুয়া। বিএনপি ক্ষমতায় এলে দেশকে ধ্বংস করবে। তাই উন্নয়ন রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে।

    তিনি বলেন, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে। তারেক রহমানের বিরুদ্ধে।

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা দয়া করে, মহানুভবতা দেখিয়ে খালেদা জিয়াকে বাসায় রেখে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছের। অথচ মির্জা ফখরুল ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেয়। ৪৮ মিনিটও খালেদা জিয়ার জন্য একটা আন্দোলন করতে পারেনি।




    অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ বলেন, পরিস্কারভাবে জানাতে চাই, ষড়যন্ত্র করে লাভ হবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে হবে। বিএনপি জামায়াতের অরাজকতার জন্য রাজপথে এলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করবে।

    তিনি বলেন, বিদেশিরা ষড়যন্ত্রের পরও ১৯৭১ সালে স্বাধীনতা ঠেকাতে পারেনি। তাদের কোনো ষড়যন্ত্রে নির্বাচন বন্ধ হবে না।




    গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, দলের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান, সিমিন হোসেন রিমি এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এসএম কামাল হোসেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহ্সান রাসেল এমপি, সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ প্রমুখ।

    সমাবেশ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে যোগ দেন।




    আরও খবর 17

    Sponsered content