• বিনোদন

    জামিনের কথা শুনে জেলেই নাচতে থাকেন রিয়া!

      প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২২ , ৯:৩৬:৩৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই লাইমলাইটে ছিলেন রিয়া চক্রবর্তী। তিনি ছিলেন সুশান্তের প্রেমিকা, তাই জল গড়িয়েছিল অনেক দূর। নেটিজেনদের কাঠগড়ায় দোষী ছিলেন তিনি। এরই মধ্যে মাদক মামলায় নাম জড়ায় রিয়ার। তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রায় এক মাস জেল খাটার পর জামিন পান।



    নতুন খবর হলো মাদককাণ্ডে এক মাস জেলে থাকার পর জামিনের খবরে নাকি জেলের ভেতরেই নেচেছিলেন রিয়া চক্রবর্তী! সেই তথ্যই এবার ফাঁস করলেন আইনজীবী সুধা ভরদ্বাজ।

    সংবাদমাধ্যমকে আইনজীবী সুধা ভরদ্বাজ জানিয়েছেন, রিয়া খুবই শক্ত মনের মানুষ। তার কথা অনুযায়ী, জেলে অভিনেত্রীকে আলাদা গারদে রাখা হয়েছিল। ফলে বেশি টেলিভিশন দেখার সুযোগ পাননি তিনি। তাই নিজের নামে সম্প্রচারিত হওয়া নেতিবাচক খবর রিয়াকে তেমন দেখতে হয়নি। তা দেখলে হয়তো আরও ভেঙে পড়তেন।



    এই আইনজীবী জানান, জামিনের খবর পেয়ে খুশি হয়েছিলেন রিয়া। জেলের বাকি কয়েদিদের সঙ্গে তার সদ্ভাব ছিল। কয়েদিরাই রিয়াকে নাচার অনুরোধ জানান। তাদের সেই অনুরোধ রেখেই নেচে ওঠেন।

    সুধা ভরদ্বাজ আরও যোগ করেন, জেলে কাজের সুবাদে কিছু অর্থ আয় করেছিলেন রিয়া। সেই অর্থ দিয়ে জেলের সবাইকে মিষ্টি খাওয়ান তিনি। সেখানকার কয়েদিরাও রিয়াকে জেল থেকে হাসিমুখে বিদায় দেন।



    উল্লেখ্য, ২০২০ সালে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। সে বছরের ৮ সেপ্টেম্বর মাদককাণ্ডে তাকে গ্রেফতার করে এনসিবি। তারপর রিয়াকে রাখা হয় ইকুল্লা কারাগারে। ওই বছরের ৬ অক্টোবর মুম্বাইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরদিনই বম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন।


    আরও খবর 20

    Sponsered content