• বিনোদন

    ‘ইউটিউবারদের জন্য আমি মাহিয়া মাহি হইনি’

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২২ , ১১:১৯:৩০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ‘ইউটিউবারদের জন্য আমি মাহিয়া মাহি হইনি। যখন নতুন ছিলাম, যখন কেউ চিনতো না তখন কোনো ইউটিউবার আমাকে নিয়ে ভিডিও করে নাই’- কথাগুলো বলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

    1



    শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। যেখানে তরুণ নায়ক আদর আজাদ ও শিপন মিত্রের সঙ্গে অভিনয় করেছেন মাহি। সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি আয়োজন সংবাদ সম্মেলনে কথাগুলো বলেন ‘পোড়ামন’ তারকা।



    সে অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশংসা করেন মাহি বলেন, ‘আজকে আপনাদের জন্য আমি এখানে। আপনারা আসবেন বলে আজকে আমি এখানে এসেছি। আপনারা আছেন বলে আজকে আমি মাহিয়া মাহি হয়েছি। ইউটিববারদের জন্য আমি মাহিয়া মাহি হইনি। আমি সব সময় যেটা সত্য সেটা বলতে পছন্দ করি।’



    মাহি আরও জানিয়েছেন তার ক্যারিয়ারের সেরা সিনেমাগুলোর একটি ‘যাও পাখি বলো তারে’। কাজটি করতে গিয়ে তিনি দারুণ উপভোগ করেছেন। সবাইকে সিনেমাটি দেখারও আমন্ত্রণ জানান নায়িকা। সিনেমাটির প্রতি ভালোলাগা থেকেই অন্তঃসত্ত্বা অবস্থায়ও এর প্রচারে সময় দিচ্ছেন তিনি।



    উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর মা হচ্ছেন বলে জানান মাহিয়া মাহি। অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে সেদিন ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’



    গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন দুজন। এবার তাদের ঘর আলোকিত করে আসছে নতুন মানুষ।



    আরও খবর 20

    Sponsered content