• বিনোদন

    বুবলী-তাপসের সম্পর্কের স্ট্যাটাস, মুন্নির দাবি ‘আইডি হ্যাক’

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২৩ , ১০:৩৬:২৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নির একটি স্ট্যাটাসের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। যা নিয়ে চলছে বিস্তর আলোচনা।

    কারণ সেখানে উঠে আসে তার স্বামী সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে শবনম ইয়াসমিন বুবলীর প্রেমের বিষয়!




    তবে ফেসবুক ‘আইডি হ্যাক’ হওয়াতেই এমনটি হয়েছে বলে দাবি ফারজানা মুন্নির। তবে বর্তমানে ফেসবুক আইডিটি তার নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়েছেন।

    এর আগে শনিবার ভোরে মুন্নির আইডি থেকে ছড়িয়ে পড়া ওই ফেসবুক পোস্টে লেখা হয়, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে!




    এরপর শনিবার দুপুরে ফেসবুক ‘আইডি হ্যাক’-এর বিষয়টি জানিয়ে নতুন একটি স্ট্যাটাস দেন মুন্নি। সেখানে তিনি লেখেন, আমি নিশ্চিত যে আপনারা অনেকেই গত রাতে আমার প্রোফাইলে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেখেছেন। আমার ফেসবুক হ্যাক হয়েছে এবং তা নিয়ন্ত্রণ পেতে কিছু সময় লেগেছে। এখন সব ঠিক আছে। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।

    তবে এর আগেই তবে গানবাংলার একটি সূত্র জানায়, ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি হ্যাক করে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। কে বা কারা এ কাজ করেছে তা বের করতে কাজ চলছে।




    চলতি বছর চলচ্চিত্র প্রযোজনায় নাম লিখিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস। সম্প্রতি দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। এর একটি ‘খেলা হবে’। যেটি নির্মাণ করছেন ‘ন ডরাই’খ্যাত তানিম রহমান অংশু। তবে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে, সিনেমাটির মাধ্যমে প্রথমবার পর্দা শেয়ার করতে দেখা যাবে ঢাকাই সিনেমার দুই তারকা অভিনেত্রী পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলীকে!

    আরও খবর 20

    Sponsered content