• পার্বত্য চট্টগ্রাম

    আগামীকাল থানচি আসছেন পাবর্ত্যমন্ত্রী বীর বাহাদুর

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২২ , ৯:৩১:০২ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: সুন্দরের লীলাভুমি নামে পরিচিত পার্বত্য জেলা বান্দরবানের থানচি উপজেলায় আগামীকাল ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সরকারী সফরে আসছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।



    মন্ত্রীর আগমনে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনী সকল ধরনের প্রস্তুতিসহ থানচি উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে আগমনকে কেন্দ্র করে আনন্দ উল্লাস লক্ষ করা যাচ্ছে।

    এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবুল মনসুর সরকারী- বেসরকারী, কর্মকর্তা কর্মচারী, হেডম্যান, কারবারী, সুশিল সমাজের নেতৃবৃন্দ,সাংবাদিকদের সেদিন উপস্থিত থাকার জন্য চিঠির মাধ্যমে জানিয়ে দিয়েছেন।

    জানা যায়, মন্ত্রী আগমন পরবর্তী সকাল ৯ টা বলিপাড়া ইউনিয়নের মনাই পাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের অর্থায়নের কয়েকটি উন্নয়ন প্রকল্প ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন করবেন ।



    একই দিন বিকাল ৫ টায় উপজেলা মাল্টিপারপাস হল রুমে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত সাংগঠনিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

    ২১ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নের হত দরিদ্র দু:স্থ ১২ শত ৮৪ পরিবারকে উচ্চ ক্ষমতাসম্পন্ন সোলার প্যানেল বিনামূল্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং রেমাক্রী বাজারে নতুন স্থাপিত ও নির্মিত পরিবার কল্যান কেন্দ্র শুভ সুচনা করবেন।

    আরও খবর 29

    Sponsered content