• উত্তর চট্টগ্রাম

    বন্যাদূর্গতদের পাশে দাড়াঁন : গোলাম আকবর খোন্দকার

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৪ , ৫:০৫:১২ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খন্দকার বলেছেন, সন্ত্রাসী দল আওয়ামী লীগের মতো বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) স্বৈরাচারের মত আচরণ বিএনপি করবেনা। বিএনপি জনগণের দল। জনতার সাথে সবসময় থাকে। বিএনপির নেতাকর্মীরা জনকল্যাণমুখী কাজে সবসময় সরব। আজকেও ফটিকছড়ির ভয়াবহ বন্যায় দুর্গতের পাশে এসে দাঁড়িয়েছে।




    আজ(২৭আগস্ট)মঙ্গলবার উপজেলা চত্বর, নাজিরহাট, সুয়াবিল, হারুয়ালছড়ি, ভূজপুর, নারায়ণহাট, দাঁতমারা ও বাগানবাজারের বিভিন্ন এলাকায় বন্যা কবলিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন সাবেক রাষ্ট্রদূত। তিনি বলেন, ক্ষমতার প্রভাব খাটিয়ে মানুষের উপর নানা প্রকার জুলুম নির্যাতন করেছে আওয়ামীলের নেতা-কর্মীরা। পরিবর্তি সময়ে এসে যেনো স্বৈরাচারের আচরণ বিএনপির নেতা-কর্মীদের মধ্যেও পরিলক্ষিত না হয়। এ জন্য তিনি নেতাকর্মীদের জনকল্যানে কাজ করে যাওয়ার আহবান জানিয়েছেন। তিনি বলেন, আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ত্রাণ সামগ্রী নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। জনগনের প্রতি বিএনপির এ সেবা চলমান থাকবে বলে জানান গোলাম আকবর।




    ত্রাণ বিতরনের আগে উপজেলা বিএনপির আহবায়ক কর্ণেল (অব:) আজিম উল্লাহ বাহারে সভাপতিত্বে ও সদস্য সচিব জহির আজম চৌধুরীর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ফটিকছড়ির বিভিন্ন স্তরের নেতাকর্মী, অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




    আরও খবর 27

    Sponsered content