• উত্তর চট্টগ্রাম

    সুন্দরপুরের চেয়ারম্যান শাহনেওয়াজের অপসারণের দাবিতে গণ অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালিত

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৪ , ৪:৩৮:৪৭ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা ১০ নং সুন্দরপুর ইউনিয়ন পরিষদের অবৈধ ভাবে নির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ এর অপসারণের দাবিতে গণ অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

    ১৮ আগস্ট রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফটিকছড়ি উপজেলা ১০নং সুন্দরপুর ইউনিয়নের বিনা ভোটে অনির্বাচিত, দুর্নীতিবাজ চেয়ারম্যান (আওয়ামী লীগ মনোনিত) শাহনেওয়াজ কে অপসারণে /বহিষ্কারের দাবিতে ১০নং সুন্দরপুর ইউনিয়নের নির্যাতিত সর্বস্তরের জনসাধারণের পক্ষে গণ অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে বাংলাদেশ জামায়াতে ইসলামী সুন্দরপুর ইউনিয়নের আমির মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এতে বক্তব্য রাখেন সুন্দরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শহিদুল আজম, মোঃ নাজিম উদ্দীন মুন্সি, মুজিবুর রহমান, সাবেক মেম্বার আহমদ উল্লাহ, মোঃ শওকত, ইঞ্জিনিয়ার মোহ জহির রায়হান জাশেদ।

    অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ ওছমান গণি। এসময় সুন্দরপুর ইউনিয়নের বিএনপির আহবায়ক সুজা উদ্দিন, ইসমাইল হোসেন মেম্বার, আবু তাহের মেম্বার কারানির্যাতিত নেতা




    আব্দুল জব্বার প্রমুখ বক্তারা বলেন, বিনা ভোটে অনির্বাচিত বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শাহনেওয়াজ এর অপসারণ ও তার পরিষদ বাতিল করে একটি অন্তর্বীকালী প্রশাসন নিয়োগ দিয়ে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করে জনগণের সেবা নিশ্চিত করার দাবি জানান সংশ্লিষ্ট প্রশাসনের নিকট।




    আরও খবর 27

    Sponsered content