• জাতীয়

    ভারতীয় ভিসা পেলেন আনারকন্যা ডরিন

      প্রতিনিধি ৩ জুন ২০২৪ , ১০:৩৪:৩১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: কলকাতায় খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের দেহাংশ সন্দেহে যে মাংসপিণ্ড উদ্ধার করা হয়েছে তার ডিএনএ পরীক্ষার জন্য ভারতে যাবার ভিসা পেয়েছেন আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।




    আজ সোমবার ভিসা হাতে পান তিনি। এতদিন ভিসা জটিলতার করণে তার যেতে দেরি হচ্ছিল। তবে কবে নাগাদ তিনি ভারতের উদ্দেশে রওনা হবেন তা এখনো অনিশ্চিত।

    গত ২২ মে এমপি আজীমকে হত্যা করা হয়েছে বলে গণমাধ্যমে খবর আসে। সেদিনই ডরিন এবং সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ ভারতের ভিসার জন্য আবেদন করেন। তবে ভিসা না পাওয়ার জটিলতায় ভারতে যেতে পারছিলেন না তারা।




    এরই মধ্যে কলকাতার নিউ টাউনে সঞ্জিভা গার্ডেন ভবনের যে ফ্ল্যাটে আনারকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে, তার সেপটিক ট্যাংক থেকে গত ২৮ মে কিছু মাংসপিণ্ড উদ্ধার করার কথা জানায় পুলিশ। এগুলো এমপি আজীমের শরীরের অংশ কিনা তা জানতে ডিএনএ পরীক্ষা করা হবে। তাই ডরিনকে কলকাতায় যেতে হচ্ছে।

    গত ২৯ মে সাংবাদিকদের ডরিন বলেছিলেন, ‘আমার ভিসাটা দিয়ে দেওয়ার কথা ছিল। ওরা বলেছিল একটা টেক্সট আসবে, ওটা রিসিভ করলে পাসপোর্টটা আজকেই দিয়ে দেবে হয়ত। ভিসাটা পেলেই ভারতে যাবো।’




    এর আগে কলকাতা পুলিশ ও ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) জানায়, আনরকে কলকাতায় নৃশংসভাবে হত্যা করা হয়েছে। প্রায় দুই মাস আগে থেকে পরিকল্পনা করে হত্যা করা হয় তাকে। এই ঘটনায় বাংলাদেশি নাগরিকরাই জড়িত বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

    হত্যাকারী সন্দেহে বাংলাদেশে গ্রেপ্তার তিন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে হত্যার বিভৎস বর্ণনা। লাশ বা লাশের টুকরোর খোঁজে কলকাতার বিভিন্ন জায়গায় এখনও অভিযান চালানো হচ্ছে।




    আরও খবর 17

    Sponsered content