• মহানগর

    চট্টগ্রামে ভাড়াটিয়াকে পিটিয়ে মারার অভিযোগ

      প্রতিনিধি ১১ মার্চ ২০২৪ , ১১:১৪:৪৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চার বছরের বাসা ভাড়া না দেওয়ায় হামলার জেরে নয়ন চৌধুরী (৩৭) নামের এক যুবক মারা গেছে।

    শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে মারধরের পর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ মার্চ) মারা যায় নয়ন।

    নিহত নয়নের ভাগিনা মোহাম্মদ সুমন বাংলানিউজকে বলেন, আমার মামার কিছু বাসা ভাড়া বাকি ছিল। মালিক হঠাৎ করে স্থানীয় সস্ত্রাসীদের নিয়ে আমার মামার বাসায় হামলা চালায়।




    হামলায় আমার মামার মুত্রতলীতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। গত শুক্রবার রাতে মামাকে প্রথমে চমেক হাসপাতালে পরে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে পার্কভিউ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে আজ সকালে মামার মৃত্যু হয়।এ ঘটনায় হামলার হুকুমদাতা হিসেবে হোসেন উল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির সহকারী কমিশনার (পাঁচলাইশ) আরিফ হোসেন।




    তিনি জানান, মুরাদপুরের মোমেনবাগ আবাসিক এলাকায় একটি ভবনে নয়ন ও তার দুই ভাই থাকত। কিন্তু চারবছর ধরে তারা বাসা ভাড়া দিচ্ছিলেন না। বাদী পক্ষের দাবি, তাদের ডেভেলপার ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় ভাড়া দিতে পারেনি। এদিকে বাড়ির মালিক পক্ষ চসিকের ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে একটি অভিযোগ দাখিল করে। এরপর কিছু যুবক নয়নের ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পরে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সোমবার সকাল ৭টা ৩৮ মিনিটে মারা যায় নয়ন।




    এ ঘটনায় হোসেন উল ইসলাম, সুজনসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, নয়ন নামের এক ব্যবসায়ীকে খুনের ঘটনায় তার স্ত্রী বাদী বাদী হয়ে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আমরা একজনকে আটক করেছি। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।
    _সুত্র: বাংলানিউজ…

    আরও খবর 25

    Sponsered content